যারা আমার ওপর রাগ করে গালি দেয় আমি তাদেরকেই ভালবাসি

গাংনীর গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয়ের অনুষ্ঠানে এমপি সাহিদুজ্জামান

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেছেন, রাজনীতি করতে গিয়ে আমি ৪০ বছর ধরে গাংনীর পথে প্রান্তরে হেঁটেছি। তাই কোন রাস্তার কি অবস্থা আর কি ব্যবস্থা নিতে হবে তা আমি সবই উপলদ্ধি করি। আমাকে এসব উন্নয়নের কথা বলতে হবে না। আমাকে শুধু আপনারা সুযোগ দেবেন। আমি আপনাদের পাশে চাই, পরামর্শ চাই, ভালবাসা চাই। আমি আর দশটা লোকের মতো হঠাৎ করে এমপি হইনি। আমি এই জনপদের সবই চিনি। এই মাটি আর মানুষের সাথে মিশেছি। যে কারণে আমার প্রতি অনেকের রাগ আছে। এই চল্লিশ বছরে নানা কারণে অনেকের সাথে কথা হয়েছে। অনেকে রাগ করেছেন। তবে যে রাগ করে তার ওপরেই রাগ হয়। যারা আমার ওপর রাগ করে, গালি  দেয় তাদেরকেই আমি বেশি ভালবাসি। আমি আল্লাহর কাছে ফরিয়াদ করি আল্লাহ তাদেরকে বোঝার তওফিক দিক, হেদায়েতের সুযোগ করে দিক। গতকাল শনিবার দুপুরে গাংনীর গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে নবীণ বরণ, একাডেমিক ভবন উদ্বোধন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বর্তমান সরকারের নানা উন্নয়ন তুলে ধরে প্রধান অতিথি বলেন, শিক্ষাক্ষেত্রে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে তা পূর্বের কোনো সরকার করেছে কি-না? উপস্থিত সুধীবৃন্দের প্রতি এমন প্রশ্ন রেখে বলেন, চিৎলা পাটবীজ খামারে একটি বিশ^বিদ্যালয় স্থাপন করার সংসদসহ বিভিন্ন দপ্তরের বলেছি। মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের নামে মেহেরপুর জেলায় একটি পূর্ণাঙ্গ বিশ^বিদ্যালয় দিয়েছেন। বিদ্যালয়, কলেজ ও মাদরাসায় বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। শিক্ষাক্ষেত্রের উন্নয়ন নিয়ে কথা বলতে গেলে দিন পার হয়ে যাবে। প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, তোমরাই আমাদের আগামির ভবিষ্যত। লেখাপাড়া করার দায়িত্ব তোমাদের আর আমাদের দায়িত্ব অনুকুল পরিবেশ তৈরী করার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক দিলরুবা ইয়াছমিন। বিশেষ অতিথি ছিলেন এমপি সহধর্মিনী লায়লা আরজুমান বানু, জেলা শিক্ষা অফিসার মাহফুজুল ইসলাম, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, আমতৈল মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মিজানুর রহমান, গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা উসমান গনি, আবুল বাসার, গোলাম সরওয়ার টোকন, গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান সিপু, আ.লীগ নেতা আব্দুর রাজ্জাকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ১ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর মেহেরপুর।

জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন পূর্বক আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে বিদায়ী এসএসসি পরীক্ষার্থীদের ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More