যুবককে ডেকে কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

চুয়াডাঙ্গার হাজরাহাটিতে নারীর আত্মহত্যার নাটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটিতে দেলোয়ার হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এসময় তার নিকটে থাকা নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত দেলোয়ারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে হাজরাহাটি গ্রামে এঘটনা ঘটে।  আহত দেলোয়ার হোসেন (৩৫) আলমডাঙ্গা উপজেলার জেহালা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত যৌতুকের দাবিতে আমার ছোট খালা রহিলা খাতুনকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে খালু রিন্টু ওরফে বকুল। গতকাল বিকেলে ছোট খালা রহিলা খাতুন বিষপানে আআত্মহত্যা করেছেন এমন সংবাদ মোবাইলে দেলোয়ার হোসেনকে জানায় খালু রিন্টু ওরফে বকুল। খবর পেয়ে মুন্সিগঞ্জ থেকে সপরিবার নিয়ে খালার বাড়ি হাজরাহাটিতে আসে দেলোয়ার হোসেন। সেখানে এসে দেখা যায় খালার মৃত্যুর সংবাদটি সঠিক নয়। তিনি সুস্থ আছেন। পরে খালাকে তার বাবার বাড়ি নিয়ে যেতে চাইলে উভয়পক্ষের পরিবারের সদস্যরা বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মুকুলের ছেলে আকাশ দেলোয়ার হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় প্যান্টের পকেটে থাকা নগদ ২ লাখ টাকা নিয়ে নেয় আকাশ। পরে স্থানীয়রা দেলোয়ার হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, দেলোয়ার হোসেনের পিঠে ধারালো অস্ত্রের জখম রয়েছে। ক্ষতস্থানে সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, পূর্ব বিরোধের জের ধরে একজনকে কুপিয়ে জখমের ঘটনা আমি জেনেছি। কোনো টাকা ছিনিয়ে নেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More