যুবলীগকে যেকোনো লড়াই সংগ্রামে প্রস্তুত থাকতে হবে

আলমডাঙ্গার বাড়াদীতে ইফতার ও দোয়া অনুষ্ঠানে নঈম জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৫টার সময় বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা বাজারে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বাড়াদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শরীফ উদ্দীনের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার। দোয়া ও ইফতার মাহফিলে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দায়ার ছেলুন এমপির রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে যুবলীগকে যেকোনো লড়াই সংগ্রামে প্রস্তুত থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে একসঙ্গে পথ চলার দিক নির্দেশনাও দেন তিনি। এ সময় তিনি যুবলীগের ইফতার মাহফিল আয়োজনে তার মুগ্ধতা প্রকাশ করেন।’ দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, আজাদ আলী, সাজেদুল ইসলাম লাভলু। দোয়া পরিচালনা করেন হাফেজ জাহাঙ্গীর আলম। আরও উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌর যুবলীগের আহ্বায়ক আশাদুল হক ডিটু, নাগদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, আঁইলহাস ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস, জামজামি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু মুসা, জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোকলেসুর রহমান সিলন (চেয়ারম্যান), বাড়াদী ইউনিয়ন যুবলীগের যুগ্মআহ্বায়ক আশিকুর রহমান সেতু, ভাংবাড়িয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মামুন, খাদিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল, জেলা যুবলীগ নেতা রামীম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, তানভীর রেজা টুটুল, ৭নং পৌর ওয়ার্ড যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক খোকন, গাংনী ইউনিয়ন যুবলীগ নেতা বজলুর রহমান, ইয়ামিন আলম, হারদী যুবলীগ নেতা পান্না, বাড়াদী ইউনিয়ন যুবলীগ সদস্য জিয়াউর রহমান, লিটন আলী, নতিডাঙ্গা ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি রনি, ২নং ওয়ার্ড সভাপতি রিপন, সাধারণ সম্পাদক সাঈমসহ জেলা, পৌর, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More