রাজবাড়ীর দুটি ব্যাংকের ১৭ কর্মকর্তা কোভিড-১৯ আক্রান্ত : শাখা দুটি লকডাউন

স্টাফ রিপোর্টার: সোনালী ব্যাংক লিমিটেড ও ইসলামী বাংক বাংলাদেশ লিমিটেডের রাজবাড়ী শহরের দুটি শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। এ দুটি ব্যাংকের ১৭জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার ( ৫জুলাই) থেকে ১৪ দিনের জন্য এই লকডাউন কার্যকর করা হচ্ছে।
জানা গছে, রাজবাড়ীতে ইসলামী ব্যাংকের প্রধান শাখায় ১২ জন কর্মকর্তা ও সোনালী ব্যাংকের ৫ জন কর্মকর্তা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বিষয়টি উপজেলা প্রশাসনকে লিখিতভাবে অবহিত করা হলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি লকডাউনের সিদ্ধান্ত নেয়। ইসলামী ব্যাংক লিমিটেডের রাজবাড়ীর প্রধান শাখার ব্যবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, এই শাখায় ১২ জন কর্মী ইতিমধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। আরও দুজনের শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছে। তাঁদেরও নমুনা জমা দেয়া হয়েছে। করোনায় সংক্রমিত ব্যক্তিরা ছুটিতে আছেন। গত ১৯ জুন প্রথম একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়। তাঁর নমুনা দেয়া হয়েছিল ১২ জুন। অপরদিকে সোনালী ব্যাংকের ব্যবস্থাপক সঞ্জয় কুমার তালুকদার বলেন, কর্মকর্তারা সংক্রমিত হওয়ার বিষয়টি সঠিক। এ ছাড়া আরও কয়েকজনের শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছে। কারও কারও শরীরে জ্বর দেখা দিয়েছে। এটি জেলার প্রধান শাখা হওয়ায় জনসমাগম বেশি হয়। পাশেই শ্রীপুরে আরেকটি শাখা আছে। সংক্রমণ রোধে সবার সহায়তা প্রয়োজন।
লকডাউনের সত্যতা নিশ্চিত করে ইউএনও মো. সাঈদুজ্জামান খান বলেন, ব্যাংক দুটি লকডাউন ঘোষণা করা হয়েছে। রোববার থেকে ১৪ দিন এই আদেশ কার্যকর থাকবে। এ সময় ব্যাংক দুটির স্বাভাবিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে রাষ্ট্রীয় জরুরি নাগরিক সেবা চালু রাখতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More