শিক্ষার্থীর বুকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই

চুয়াডাঙ্গায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ এবং টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ সময় রিকশাচালক প্রতিবাদ করলে তাকেও মারধর করেছে ছিনতাইকারীরা। রোববার গভীর রাতে শহরের গুলশানপাড়ায় এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার ফয়সাল আজাদ সাফি ওই পাড়ার মৃত আজাদুল হকের ছেলে এবং নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।
বিশ্ববিদ্যালয়ছাত্র ফয়সাল আজাদ সাফি বলেন, রাতে ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে নামি। রাত ২টার দিকে রিকশায় চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ার দিকে রওনা হই। বাড়ির অদূরে আফেন্দির দোকানের কাছে পৌঁছলে অজ্ঞাত দুজন রিকশার গতিরোধ করে। এ সময় তারা আমার বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ এবং নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। প্রতিবাদ করায় রিকশাচালক মনোয়ার হোসেনকে মারধর করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছিনতাইয়ের বর্ণনা শোনেন। তিনি বলেন, ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ
1 টি মন্তব্য
  1. Jahid বলেছেন

    Where is the safety?

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More