শ্বশুর বাড়ীতে যাওয়া হলো না নববধূর : বর হসপাতালে

কুষ্টিয়া প্রতিনিধি: মায়ের বাড়ী থেকে স্বামীর সাথে মোটরসাইকেলযোগে শ্বশুর বাড়ীতে যাচ্ছিলেন নববধূ মেঘলা খাতুন (১৯)। পিকাপের ধাক্কায় পথেই প্রাণ হারাতে হয়েছে তাকে। স্বামী মুহিদুলও গুরুতর আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের পুঠিমারি গ্রামের ছোট ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেঘলা খাতুন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ফকিরাবাদ এলাকার মুহিদুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় মেঘলার স্বামী ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ফকিরাবাদ এলাকার লিটন বিশ্বাসের ছেলে মুহিদুল ইসলাম এবং বেখাম বিশ্বাসের ছেলে আসাদ নামের মুহিদুলের বন্ধু আহত হয়েছেন।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, ‘কুষ্টিয়া সদর উপজেলার ফকিরাবাদ গ্রামের বাসিন্দা মুহিদুল ইসলাম তার স্ত্রী মেঘলা খাতুনকে শ^শুরবাড়ি থেকে নিয়ে বন্ধু আসাদুলের মটরসাইকেলে চড়ে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় গুরুতর আহত মুহিদুল ও তার বন্ধু আসাদুল ইসলামকে আশঙ্কাজনক আবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেঘলা খাতুনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More