সংক্রামক রোগ ও সড়ক পরিবহন আইনে ৪ জনকে অর্থদণ্ড

কোভিড-১৯ এর সংক্রমনরোধে চুয়াডাঙ্গায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন শেষে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় কোভিড-১৯ এর সংক্রমনরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে কাজ করছে প্রশাসন। স্বাস্থ্যবিধি সম্পর্কে সতর্কতার পাশাপাশি করা হচ্ছে মাস্ক বিতরণ। স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে প্রতিদিনই ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। অর্থদ-ও করা হচ্ছে ভ্রাম্যমাণ আদালতে।
এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরে অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় সংক্রামক রোগ আইন ও সড়ক পরিবহন আইনে ৪ জনকে অর্থদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, গতকাল দুপুরে চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরে অভিযান চালানো হয়। এসময় মাস্ক ব্যবহার না করায় সংক্রামক রোগ আইনে তিনজনকে ও হেলমেট পরিধান না করায় সড়ক পরিবহন আইনে একজনকে মোট ৭’শ টাকা অর্থদ- করা হয়। একই সময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগীতা করেন সদর উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) পেশকার গোলাম মোস্তফা ও সদর থানা পুলিশ। করোনাভাইরাসের সংক্রমনরোধে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান। এরআগে পৌর এলাকার মুক্তিপাড়া ও ওয়াপদাপাড়ার লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More