সপ্তাহ খানেকের মাথায় চুয়াডাঙ্গায় আরও একজন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় এক সপ্তাহ পর চুয়াডাঙ্গায় আরও একজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৬শ ৬৮জন। আরও একজনের সুস্থতা নিয়ে মোট সুস্থ হয়েছেন এক হাজার ৬শ ১৩ জন।
নতুন শনাক্তকৃত রোগীর বাড়ি আলমডাঙ্গা উপজেলার এরশাদপুরে। তিনি পুরুষ। কোথা থেকে কীভাবে তিনি সংক্রমিত হয়েছেন তা নিশ্চত করে জানা সম্ভব হয়নি। অপরদিকে ভ্যাকসিন নেয়ার সংখ্যা দেশের অন্যান্য এলাকার মতোই বেড়েছে। চুয়াডাঙ্গায় গত ১৮ ফেব্রুয়ারি সর্বশেষ কোভিড-১৯ রোগী শনাক্ত হয়। এরপর একজনও শনাক্ত না হলেও গতকাল বুধবার ১১ জনের নমুনা পরীক্ষা করে একজনের কোভিড-১৯ পজেটিভ হয়েছে। তিনি আলমডাঙ্গা উপজেলার এরশাদপুরের বাসিন্দা। গতকাল দামুড়হুদা দর্শনা আনোয়ারপুরের একরামুল হক সুস্থতার ছাড়পত্র পেয়েছেন। অপরদিকে চুয়াডাঙ্গা জেলা সদরের ডিহি কৃষ্ণপুরের করোনা ভাইরাস সংক্রমিত একজন নারীকে ঢাকায় রেফার করা হয়। তিনি ঢাকা থেকে ফিরে বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এছাড়া আলমডাঙ্গা কলেজপাড়ার একজন করোনা আক্রান্ত হয়ে নিজবাড়িতেই আইসোলেশনে রয়েছেন। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত কোন রোগী ছিলেন না।
করোনা ভাইরাসে চুয়াডাঙ্গার ৫০ জনের প্রাণ কেড়েছে। এর মধ্যে ৫ জন চুয়াডাঙ্গার বাইরে, বাকি ৪৫ জন চুয়াডাঙ্গায় মারা যান। চুয়াডাঙ্গা সদর উপজেলার ২১জন, আলমডাঙ্গা উপজেলার ১৬জন, দামুড়হুদা উপজেলায় ১০জন ও জীবননগর উপজেলায় ৩ জন। গতকাল চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ আরও ১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More