সাড়ে ৬শ’ অ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশনসহ দুজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে নেশাজাতীয় ইনজেকশনসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল সোমবার বিকেলে শহরের একাডেমি মোড় এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় ৬৪৫ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের দুজনকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়। আটককৃত দুজন হলেন চুয়াডাঙ্গা গুলশানপাড়ার মৃত বসির মিয়ার ছেলে নূর আলম ওরফে এসিড আলম (৪৫) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার হরিয়ারপুর পিয়াজবাড়ির মৃত কাচা ম-লের ছেলে মেহেদী হাসান (২০)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার বিকেলে সাড়ে চারটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ শহরের একাডেমি মোড় এলাকায় অভিযান চালান। এ সময় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে আটক করা হয় গুলশানপাড়ার নূর আলম ওরফে এসিড আলমকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০৫ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে একই টিম অভিযান চালায় চুয়াডাঙ্গা একাডেমি স্কুলের সামনে। এ সময় আটক করা হয় দিনাজপুরের বিরামপুর থানার হরিয়ারপুর পিয়াজবাড়ির মেহেদী হাসানকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৪০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আটক দুজনকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ জানান, আটক নূর আলম ওরফে এসিড আলম শহরের চিহ্নিত মাদক বিক্রেতা। একাধিকবার তাকে আমরা নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More