স্বামী-স্ত্রীকে গাছে বেঁধে সর্বস্ব লুট

গাংনীতে ওঁত পেতে থাকা ডাকাতদলের তাণ্ডব 
স্টাফ রিপোর্টার: শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে ডাকাতদলের কবলে পড়েন স্বামী-স্ত্রী। মোটরসাইকেল, মোবাইল ফোন, সোনার গয়না ও নগদ টাকা ডাকাতি করে ডাকাতদল। গত বুধবার রাত ৯টায় মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া-চিৎলা সড়কে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, চিৎলা গ্রামের মৃত আরমান শেখের ছেলে ডিশ ব্যবসায়ী জামান হোসেন তার স্ত্রী মিরা খাতুন ও তাদের শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে গাংনী উপজেলা শহরের গাড়াডোব গ্রামে শ্বশুরবাড়ি থেকে বাঁশবাড়িয়া-চিৎলা সড়ক দিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। তারা ওই সড়কের একটি ইটভাটার অদূরে আমবাগানের কাছে পৌঁছুলে আগে থেকে আমবাগানে ওঁত পেতে থাকা ৬ থেকে ৭ জনের একটি ডাকাতদল তাদের গতিরোধ করে। এ সময় জামান ও তার স্ত্রীকে আমবাগানে আটকে রেখে মোটরসাইকেল, মোবাইল ফোন ও সোনার গয়না ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে জামান হোসেন বলেন, ‘স্ত্রী-সন্তান নিয়ে গাংনী উপজেলা শহর থেকে গ্রামের বাড়িতে ফিরছিলাম। মফিজুল ইসলামের ইটভাটার সামনে আমবাগানের কাছে পৌঁছানোমাত্রই আগে থেকে ওঁত পেতে থাকা ৬-৭ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল আমাদের গতিরোধ করে। পরে আমাকে ও আমার স্ত্রীকে আমবাগানের মধ্যে নিয়ে গাছের সঙ্গে বেঁধে ফেলে। এরপর আমার মোবাইলফোন, স্ত্রী মিরার গলার সোনার চেইন ও দুল এবং মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যায়। এ সময় চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে আমাদের বিপদমুক্ত করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়।
স্থানীয় বাসিন্দা রফিক মিয়া জানান, ‘আমরা ওই দম্পতির চিৎকার শুনে সেখানে যায়। তারপর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে যায়।’
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বুধবার রাতে জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের আটক করতে তৎপরতা শুরু করেছে পুলিশ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More