স্বামী-স্ত্রীর হাত মুখ বেঁধে মাঠের ভেতর নিয়ে কুপিয়ে জখম

আলমডাঙ্গা ব্যুরো: স্বামী-স্ত্রীকে হাত মুখ বেঁধে মাঠের ভেতর নিয়ে কুপিয়ে জখম করে আলমডাঙ্গার এলাহীনগরের দুই কৃষকের ৩টি গরু ডাকাতি করে নেয়া হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল গত রোববার দিনগত রাতে লাটাহাম্বারে তুলে গরুগুলো নিয়ে যায়। এ ঘটনায় গ্রামজুড়ে গরু চুরি ও ডাকাতির ভীতি বিরাজ করছে।
জানা গেছে, গত রোববার দিনগত রাত ১১টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের এলাহীনগর গ্রামের সোহরাব ফকিরের বাড়িতে চড়াও হয়। গ্রামের শেষ প্রান্তে মাঠের ভেতর সোহরাব ফকিরের বাড়ি। ওই সময় সোহরব ফকির ও তার স্ত্রী ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ডাকাতদল আতর্কিত হামলা চালিয়ে সোহরাব ফকির ও তার স্ত্রীর মুখ-হাত বেঁধে ফেলে। নিয়ে যাওয়া হয় মাঠে। মাঠের ভেতর শুইয়ে হেঁসো দিয়ে তাদের শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে ফেলে রাখা হয়। ডাকাতদলের কেউ কেউ তাদের পাহারা দেয়। অন্যরা গিয়ে সোহরাব ফকিরের দুটি গরু ও তার ছেলে শাহীনের আরেকটি গরু নিয়ে যায়। গ্রাম থেকে কিছুটা দূরে ডাকাতদল তাদের লাটাহাম্বার ভিড়িয়ে রেখেছিলো। গরু ৩টি নিয়ে লাটাহাম্বারে তুলে নিয়ে যায়।
সোহরাব ফকির পেশায় ফকির। অত্যন্ত দরিদ্র। দরিদ্র সোহরাব ফকিরের পরিবারে একমাত্র সম্বল ছিলো দুটি গরু। গরু দুটি ডাকাতির পর কিছুতেই থামছে না তাদের কান্না। এদিকে, হাত মুখ বেঁধে কুপিয়ে জখম করে গরু ডাকাতির ঘটনায় গ্রামজুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More