সড়ক দুর্ঘটনায় আহত রুলিয়া খাতুন মারা গেছেন

আসমানখালী/হাটবোয়ালিয়া প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার নগরবোয়াবোলিয়ায় সড়ক দুর্ঘটনার একদিন পর আহত রুলিয়া খাতুন অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। গত শনিবার দিবাগত রাত দুইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার আলমডাঙ্গা উপজেলার নগরবোয়াবোলিয়ায় ইঞ্জিনচালিত অবৈধযান আলমসাধু ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণ পর আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মনোয়ারা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়। এ ঘটনায় ইজিবাইকে থাকা চালক ও শিশুসহ পাচজন যাত্রী আহত হয়। এরমধ্যে রুলিয়া খাতুনের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রাজশাহীতে রেফার করেন। ওইদিন দিবাগত রাতে ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রুলিয়া খাতুন (৬০) আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের নুরুল হকের স্ত্রী। গতকাল দুপুরে তার মরদেহ গ্রামে পৌছালে নেমে আসে শোকের ছায়া। বাদ আছর জানাযার নামায শেষে গ্রাম্যকবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, গতপরশু শনিবার চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া সড়কে নগরবোয়ালিয়া নামকস্থানে ইঞ্জিনচালিত অবৈধযান আলমসাধু ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধা নিহত ও শিশুসহ পাঁচজনের হতাহতের ঘটনা ঘটে। ওইদিনই উন্নত চিকিৎসার জন্য রুলিয়া খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয় পরিবারের সদস্যরা। সেখানে রাত দুইটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More