হরিণাকুণ্ডুতে স্কুল কমিটিকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়নের ধুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়ন ফর্ম কেনাকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজের সাথে বর্তমান চেয়ারম্যান মুনজুর রাশেদের তর্কবিতর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে ৩নং তাহেরহুদা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মঞ্জুর রাশেদকে ভাড়াটিয়া গুণ্ডাবাহিনী দিয়ে সাবেক চেয়ারম্যান বেধড়ক মারপিট করে উপজেলা গেটের সামনে। স্থানীয় লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হরিণাকু-ু থানার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা বিষয়টি তদন্ত করবে বলে জানিয়েছেন। এ ঘটনায় বর্তমান চেয়ারম্যান মনজুর রাশেদ গতকাল তার ইউনিয়নের মানুষকে নিয়ে হরিণাকুণ্ডু উপজেলা চত্বরে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেন। এ সময় উপস্থিত ছিলেন তাহেরহুদা ইউনিয়নের সকল মেম্বার ও ইউনিয়নের সকল শ্রেণির জনগণ। বর্তমান চেয়ারম্যান মনজুর রাশেদ তার ওপর হওয়া অতর্কিত হামলার তীব্র নিন্দা প্রকাশ করেন এবং যে সকল গুন্ডাবাহিনী তার ওপর হামলা করেছে তার সুষ্ঠু বিচারের দাবি জানান। এ ধরনের অতর্কিত হামলা আর যেনো কারোর ওপর না ঘটে সে বিষয়ের হুশিয়ারি দেন।

তিনি আরও বলেন, আমি হরিণাকুণ্ডুর সন্তান, সামান্য একটা বিষয় নিয়ে সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজের তার ভাড়াটিয়া গুন্ডাবাহিনী দিয়ে আমার ওপর যে অমানুষিক নির্যাতন করেছে তার ফল তাকে ভোগ করতে হবে। আমি আমার ইউনিয়নের মানুষকে ভালোবাসি। সবসময় তাদের পাশে দাঁড়াতে চাই।

এ ব্যাপারে হরিণাকুণ্ডু উপজেলা শিক্ষা অফিসার ফজলুল হক বলেন, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমার অফিসের ভেতর কোনো ঘটনা ঘটেনি। বাইরে যদি কিছু ঘটে সেটা আমার বিষয় না। তবে সকল বিষয়টি আমি থানার ওসি ও ইউএনওকে অবগত করেছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More