১১শ’ অ্যাম্পুল ইনজেকশনসহ চুয়াডাঙ্গায় মাদকব্যবসায়ী গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ একজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গত বৃহস্পতিবার দিনগত রাতে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১১শ ৩৪ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে সদর থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত কলম আলী ওরফে কল্লোল (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি জোয়ার্দ্দারপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের গাতিরপাড়ার বাসিন্দা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত পরশু বৃহস্পতিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে চুয়াডাঙ্গা স্টেশন এলাকা দিয়ে রাতেই মাদক চালান হবে। এমন সংবাদের ভিত্তিতে রাত পৌনে তিনটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ ও পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপপরিদর্শক আকবর আলী সঙ্গীয় ফোর্সসহ স্টেশন এলাকায় অভিযান চালান। এ সময় স্টেশনের সামনের রাস্তা থেকে আটক করা হয় কলম আলী ওরফে কল্লোলকে। তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ১১শ ৩৪ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেফতারকৃত কলম আলী ওরফে কল্লোল জেলার চিহ্নিত মাদককারবারী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More