৪শ ২০ বোতল ফেনসিডিলসহ আটক

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তবর্তী জিরাট গ্রামের মাঠ থেকে ৪শ ২০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ রুহুল আমিন (৩০) নামে এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। গত রোববার রাত ৮টার দিকে উপজেলার সীমান্তবর্তী একটি বেগুনের ক্ষেত থেকে ফেনসিডিলসহ ওই যুবককে আটক করা হয়। তিনি উপজেলার সীমান্তে ঝাঝাডাঙ্গা গ্রামের মৃত কাউসার মোল্লার ছেলে। এ ঘটনায় দর্শনা থানার এসআই সুমন্ত বিশ্বাস বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি মাদকদ্রব্য পাচার আইনে মামলা করেছে। গতকাল সোমবার সকালে তাকে রুহুল আমিনকে চুয়াডাঙ্গা আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো করেছে।
দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, রোববার সন্ধার পর দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই সীমান্ত হয়ে একটি মাদকের বড় চালান আসছে। এ সময় এএসআই আবু বক্কর সিদ্দিক সঙ্গীয় ফোর্স নিয়ে জিরাট গ্রামের বড় মাঠের আব্দুল কাদেরের বেগুন ক্ষেতে অবস্থান নেয়। চোরাচালানিরা জিরাট মাঠে প্রবেশ করলে পুলিশ ধাওয়া দিলে রুহুল আমীনকে আটক করে। বাকিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ভারতীয় মাদকদ্রব্য ৪শ ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা) সার্কেল মো. মুন্না বিশ্বাস থানা পরিদর্শন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More