হাফ ডজন মামলার আসামি চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ার প্রকাশ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া এলাকার বহুল আলোচিত বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি প্রকাশ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকার অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
জানাগেছে, দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাববুর রহমান কাজলের নির্দেশে থানার পুলিশ অফিসাররা গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে আকন্দবাড়িয়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় পুলিশ চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আমিরুল ইসলাম গু-ার ছেলে ওয়ালিউর ইসলাম ওরফে প্রকাশকে (৩০) বাড়ি থেকে গ্রেফতার করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত প্রকাশের বিরুদ্ধে মাদকের সাথে সংশ্লিষ্টতা এবং পৃষ্ঠপোষকতার গুরুতর অভিযোগে রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ২০১১ সালে চুয়াডাঙ্গা সদর থানায় চাঁদাবাজি, ২০১৪ সালে দামুড়হুদা থানায় বিস্ফোরকদ্রব্য আইনে, ২০১৫ সালে জীবননগর থানায় বিশেষ ক্ষমতা আইনে ২০১৭ ও ১৮ সালে দামুড়হুদা থানায় এবং সর্বশেষ গতকাল দর্শনা থানার একটি মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। যদিও ৫টি মামলায় সে জামিনে আছে। এদিকে এলাকাবাসী জানায়, প্রকাশ নিজেকে চুয়াডাঙ্গা কোর্টের আইনজীবি পরিচয় দিয়ে নানা অপকর্ম করে থাকে। নিজেকে রক্ষা করার জন্য প্রশাসনের উচ্চপর্যায়ে যোগাযোগ রেখে মাঠ পর্যায়ের অফিসারদের নানাভাবে ভীতির মধ্যে রাখতেন। এর পাশাপাশি পিতা ইউপি সদস্য হবার সুবাদে সরকারি বিভিন্ন মালামাল বিতরণে অনিয়ম, সরকারি সুযোগ সুবিধা পাইয়ে দেবার নামে অর্থবাণিজ্যের অভিযোগও রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক আকন্দবাড়িয়া গ্রামের কয়েকজন বলেন, তার কথামতো না চললে তাকে নানাভাবে হয়রানি করা হতো। আর এসব হয়রানি থেকে মুক্তি মিলতো পয়সার বিনিময়ে। প্রশাসন গোপনে তদন্ত করলে প্রকৃত সত্য জানতে পারবে। এদিকে ওয়ালিউর ইসলাম প্রকাশকে গ্রেফতার করায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার ও দর্শনা থানার অফিসার ইনচার্জকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী। গ্রেফতাকৃত প্রকাশকে গতকালই আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More