শৈলকুপায় কৃষক সেজে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় কৃষক সেজে আব্দুল আলিম (৫০) নামে হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সকালে উপজেলার পুরাতন বাখরবা মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি শেখপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

শৈলকুপা থানার ইন্সেপেক্টর (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মহসীন হোসেন জানান, গত রোববার সকালে তমালতলা ক্যাম্প ইনচার্জ তরিকুল ইসলামের নেতৃত্বে বাংলার কৃষক সেজে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় পুলিশ। উপজেলার পুরাতন বাখরবা গ্রামের মাঠ থেকে হত্যা মামলার অন্যতম আসামি আলিমকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেধাবী শিক্ষার্থী আরাফাত হোসেনকে (২১) গত ২৮ এপ্রিল পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। হত্যা মামলার অন্যান্য আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতার করতে পুলিশ ব্যাপক তৎপর রয়েছে বলেও জানান তিনি। উল্লেখ্য ইতিপুর্বে জেলার হরিণাকুণ্ডু উপজেলার হাকিমপুর গ্রাম থেকে পান ব্যবসায়ী সেজে আসামি গ্রেফতার করেন ইন্সপেক্টর মহসীন হোসেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More