গাংনী উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত।। মাক্স না পরলেই কঠোর ব্যবস্থা

গাংনী উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ বাড়ছে

গাংনী প্রতিনিধিঃ
ঘর থেকে বের হলেই পরতে হবে মাক্স। মানতে হবে স্বাস্থ্য বিধি। দোকানপাট খোলা রাখতে হবে নির্দিষ্ট সময় পর্যন্ত। কর্মক্ষেত্রে মাক্স ব্যবহারের পাশাপাশি বজায় রাখতে হবে শারীরিক দূরত্ব। এর ব্যতিক্রম ঘটলেই পড়তে হবে কঠোর আইন প্রয়োগ ব্যবস্থার মুখোমুখি। পুলিশের অভিযানের পাশাপাশি চলবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। এমনই সিদ্ধান্ত হয়েছে মেহেরপুর গাংনী উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায়।
গতকাল বৃহস্পতিবার সকালে গাংনী ইউএনও সভা কক্ষে কমিটির সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম শাহীন শাহনেওয়াজ। দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। অন্যান্যদের মধ্যে মতামত তুলে ধরে বক্তব্য রাখেন কমিটির সদস্য ও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কে এম শাহাবুদ্দিন আহমেদ, গাংনী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সাদিয়া সুলতানা।
উপস্থিত ছিলেন উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।
প্রসঙ্গত মেহেরপুর জেলার মধ্যে গাংনী উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ বাড়ছে। বিশেষ করে সামাজিক সংক্রমণ হাওয়ায় উদ্বেগ প্রকাশ করছে স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১৫ জন। এরমধ্যে মৃত্যুবরণ করেছেন গাড়াবাড়িয়া গ্রামের এক নারী। অবশ্য মৃত্যুর পরে নমুনার পরীক্ষায় তার কোভিড ১৯ পজিটিভ হয়। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে তিনজন সুস্থ হয়েছেন। বাকিরা রয়েছেন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে।  এই অবস্থায় নিজ নিজ অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলা ছাড়া করোনাভাইরাস নিয়ন্ত্রণ কোনোভাবেই সম্ভব নয় বলে জানায় স্বাস্থ্য বিভাগ।
এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More