করোনা আক্রান্ত চুয়াডাঙ্গা পুলিশ সুপারের সুস্থতা কামনা

স্টাফ রিপোর্টার: যে পুলিশ সুপার জেলা পুলিশের সকল সদস্যের মনবল চাঙ্গা রাখতে ছুটেছেন এ প্রান্ত থেকে ও প্রান্তে, করোনাকালে একের পর এক মানবিক দায়িত্বপালনের মধ্য দিয়ে স্থাপন করেছেন অনন্য দৃষ্টান্ত, সেই পুলিশ সুপার জাহিদল ইসলাম করোনায় আক্রান্ত। তার দ্রুত সুস্থতা কামনায় দোয়া কামনা করেছেন দৈনিক মাথাভাঙ্গা সম্পাদকসহ  জেলার প্রায় সকলে।

জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণের পর থেকে দিন রাত নিরালোসভাবে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। সামাজিক, পারিবারিকসহ জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে জিয়ে থাকা বিরোধ নিস্পত্তিতে যখন একের পর এক উদাহরণ সৃষ্টি করেছেন, ঠিক তখনই দেশে বৈশ্বিক করোনার প্রকোপ দেখা দেয়। করোনা সংক্রমণ রোধে দায়িত্বপালন করতে গিয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের বেশ কিছু সদস্য আক্রান্ত হন। পুলিশ সুপার হয়েও তিনি করোনায় ভয়তাড়াতে আক্রান্তদের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। শুধু কি পুলিশ সদস্যদের পাশে, সাধারণ মানুষদের মধ্যে যেখানেই শুনেছেন লকডাউনে কিম্বা আইসোলেশেনে থাকা কোন ব্যক্তির পরিবারে দিন কাটছে খাওয়ার কষ্টে, সেখানেই তিনি ছুটে গিয়েছেন, সহযোগিতার হাত বাড়িয়েছেন। যে ব্যক্তি করোনা আক্রান্তদের পাশে সহযোগিতার হাত বাড়াতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন তার দ্রুত রোগারোগ্য কামনা করতে গিয়ে পুলিশেরই পদস্থ কর্মকর্তাদের মধ্যে বেশ ক’জন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেছেন, যে মানুষটি গতানুগতিক ধারায় আবদ্ধ না হয়ে শিশু শিক্ষাসহ নানা কাজে অবদান রেখে চলেছেন, তাকে মহান সৃষ্টি কর্তা দ্রুত সুস্থ করে দিন।

প্রসঙ্গত, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম সম্প্রতি খুসখুসে কাশিতে আক্রান্ত হন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করেন। তাদেরই পরামর্শে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ঈদের দিন সন্ধ্যায় যে রিপোর্ট আসে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে, তাতে দেখা যায় তার করোনা তথা কোভিড-১৯ পজিটিভ। তবে তিনি সুস্থ্যই রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More