চুয়াডাঙ্গায় ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণকালে এমপি ছেলুন

সব সময় অসহায়দের পাশে থেকে সহযোগীতা করেছে আওয়ামীলীগ সরকার
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টা জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই চেক বিতরণ করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।
এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, প্রথম দিকে তিন কোটি টাকা অসহায় মানুষকে সহায়তা দেয়া হতো। এখন তা থেকে বেড়ে ১৫০ কোটি টাকা নির্ধারণ করেছে বর্তমান সরকার। আওয়ামীলীগ সরকার সব সময় অসহায় মানুষের পাশে ছিল এবং থাকবে।
জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ জানান, চুয়াডাঙ্গার চার উপজেলার ৪৬৬ হত দরিদ্র মানুষ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগি আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে না পারায় সহায়তার জন্য আবেদন করেন সংশ্লিষ্ট সমাজসেবা কার্যালয়ে। যাচাই বাছাই করে ৪৬৬ জনের মধ্যে থেকে প্রথম পর্যায়ে ৭৬ জনকে সহায়তা প্রদান করা হচ্ছে। উন্নত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে ৭৬ জন অসুস্থ রোগীকে দেয়া হয়েছে ৩৮ লাখ টাকার অনুদানের চেক। ৭৬ জনের প্রত্যেকে পেয়েছেন ৫০ হাজার টাকার চেক। অনুদানের চেক পাওয়া ৭৬ জনের মধ্যে সদর উপজেলার ৩৯ জন, আলমডাঙ্গা উপজেলার ২৩ জন, দামুড়হুদা উপজেলার ১৬ জন ও জীবননগর উপজেলার ৮জন।######

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More