চুয়াডাঙ্গায় তিন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে জেল জরিমানা 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় তিন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার পৃথক সময়ে বিএডিসি এলাকা ও দক্ষিণ গোরস্থানপাড়ায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এর আগে তিন মাদকসেবীকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে নেশাজাতীয় ইনজেকশন ও তাড়ি উদ্ধার করা হয়।

দ-প্রাপ্তরা হলো, চুয়াডাঙ্গা শহরের দক্ষিণ গোস্তানপাড়ার মহিদ পাঠানের ছেলে আবুল পাঠান (৫০), বড় মসজিদপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে শেখ মোহাম্মদ আসলাম উদ্দিন (৪৫) ও মল্লিকপাড়ার মৃত জনি উদ্দিনের ছেলে আসলাম আলী (৫০)। এদের মধ্যে আবুল পাঠানকে ২ বছর, শেখ মোহাম্মদ আসলাম উদ্দিকে পাঁচ মাসের কারাদণ্ড ও ২শ’ টাকা জরিমানা এবং আসলাম আলীকে ১৫ দিনের জেল ও ১শ’ টাকা জরিমানা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল সোমবার সকাল ৭টার দিকে চুয়াডাঙ্গা শহরের দক্ষিণ গোরস্থানপাড়ায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। এ সময় নিজ বাড়ি থেকে এক অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক করা হয় আবুল পাঠানকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে দুই বছরের কারাদ- প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান। সাথে সাথে আবুল পাঠানকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এরপর বিকেল সাড়ে ৪টার দিকে জেলা শহরের বিএডিসি এলাকায় অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ার শেখ মোহাম্মদ আসলাম উদ্দিনকে এক অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন ও মল্লিকপাড়ার আসলাম আলীকে হাফ লিটার তাড়িসহ আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শেখ মোহাম্মদ আসলাম উদ্দিনকে পাঁচ মাসের কারাদ- ও ২শ’ টাকা অর্থদন্ড এবং আসলাম আলীকে ১৫ দিনের কারাদ- ও একশ টাকা অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More