ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো পাওয়ারট্রিলারে থাকা ৭ নির্মাণ শ্রমিকের

কুষ্টিয়া থেকে ছাদঢালাইয়ের কাজ শেষে বাড়ি ফেরার পথে শৈলকুপায় দুর্ঘটনা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় পাওয়ারট্রিলারে থাকা ৭ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রামচন্দ্রপুর ক্যাম্প ইনচার্জ এসআই শামিম। এসআই শামিম জানান, ঝিনাইদহের দিক থেকে আসা একটি ট্রাক মদনাডাঙ্গা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি নির্মাণ শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দেয়। এতে পাওয়ারট্রিলারটি প্রায় ২০০ গজ দূরে গিয়ে ছিটকে পড়ে। এ সময় পাওয়ার ট্রিলারে থাকা নির্মাণ শ্রমিকরাও পাওয়ারট্রিলার থেকে ছিটকে পড়েন।

জানা গেছে, পাওয়ারট্রিলারের ওপর একটি ঢালাই মেশিন ছিলো। ট্রাকের ধাক্কায় সেটি গিয়ে পড়ে ওই নির্মাণ শ্রমিকদের ওপর। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হন। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা।

জানা গেছে, ঝিনাইদহের শৈলকুপায় ট্রাক ও ইঞ্জিনচালিত পাওয়ারট্রিলারের মুখোমুখি সংঘর্ষে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গার শ্রীরামপুর এলাকায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে দুর্ঘটনা ঘটে। এতে ৭জন নিহত ও চার শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তবে তারা ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলার বলে জানা গেছে। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। আহতদের নেয়া হয়েছে ঝিনাইদহ সদর হাসপাতালে।

প্রত্যক্ষদর্শী শ্রীরামপুর গ্রমের জাবেদ আহম্মেদ জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুষ্টিয়ার ইবি থানার হাতিয়া আব্দালপুর গ্রামে কাজ শেষে পাওয়ারট্রিলারে ঢালাই মেশিনসহ বাড়ি ফিরছিলেন ওই শ্রমিকরা। শ্রীরামপুরে পৌঁছুলে কুষ্টিয়াগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঝিনাইদহগামী ওই পাওয়ারট্রিলারকে চাপা দেয়। তিনি জানান, দুর্ঘটনাস্থলেই ৭ শ্রমিক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। সবার দেহ ছিন্ন-বিচ্ছিন্ন অবস্থায় পুলিশ উদ্ধার করে। এ সময় আহত চার শ্রমিককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায় পুলিশ। আহতরা হলেন- হড়িনাকুন্ডু উপজেলার শাখারিদাহর মেহেদি (৩২), সদর উপজেলার কলামন খালির রাব্বি (৩০), রিপন ও কাষ্টশাখরার রিপন (৩৫)। শৈলকুপার রামচন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামীম আহম্মেদ বলেন, ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে একটি ট্রাক ও শ্রমিক বোঝাই করিমনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ছয় শ্রমিক নিহত ও চার শ্রমিক আহত হয়েছেন। মৃতদহে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের নেয়া হয়েছে ঝিনাইদহ সদর হাসপাতালে।

ঘটনাস্থলে উপস্থিত শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামীমুল ইসলাম নিহতের সংখ্যা সাতজন বলে জানিয়েছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More