শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে নিখোঁজ হাসনহাটির জাকির

সরোজগঞ্জ প্রতিনিধি: শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়েছেন চুয়াডাঙ্গার হাসনহাটি গ্রামের জাকির হোসেন। গত বৃহস্পতিবার দুপুরে শ্বশুরবাড়ি ঝিনাইদহের গান্না কাশিপুর থেকে রওনা দিয়েও এখনও ফেরেননি তিনি। ঘটনার দুদিন পার হলেও জাকিরের কোন খোঁজ না পেয়ে গতকাল শনিবার চুয়াডাঙ্গা সদর থানায় লিখিতভাবে জানিয়েছে তার পরিবার। পরিবারের সদস্যদের ধারণা, কাশিপুর থেকে ফেরার পথে কোন এক স্থান থেকে জাকিরকে অপহরণ করা হতে পারে। তবে, অপহরণ ধারণার কারণ জানতে চাইলে কোন উত্তর পাওয়া যায়নি। ঘটনাটি রহস্যজনক বলে মনে করছে পুলিশ। নিখোঁজ জাকির হোসেন (৩০) চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসনহাটি স্কুলপাড়ার আরোব আলীর ছেলে।
জানা গেছে, কিছুদিন আগে ছেলেকে নিয়ে পিতার বাড়ি ঝিনাইদহের গান্না ইউনিয়নের কাশিপুর গ্রামে বেড়াতে যান জাকির হোসেনের স্ত্রী রিক্তা খাতুন। ছেলের অসুস্থতার খবর পেয়ে গত বুধবার কাশিপুর যান তিনি। বাড়িতে কাজ থাকায় পরদিন বৃহস্পতিবার দুপুরে খাওয়া-দাওয়া শেষে হাসনহাটির উদ্দেশ্যে রওনা দেন তিনি।
জাকির হোসেনের স্ত্রী রিক্তা খাতুন জানান, আমার স্বামী বৃহস্পতিবার দুপুরেই বাড়ি চলে যায়। পরে জানতে পারি রাতেও সে নিজবাড়িতে পৌঁছায়নি। মোবাইল ফোনও বন্ধ। পরিবারের সদস্যরা জানান, রাতে বাড়ি না ফেরায় জাকিরের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হয়। এ সময় তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। চার্জ না থাকার মোবাইল বন্ধ থাকতে পারে বলে ধারণা করে পরিবারের লোকজন। এরপর দুদিন পেরিয়ে গেলেও কোন সন্ধান পাওয়া যায়নি জাকিরের। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে গতকাল চুয়াডাঙ্গা সদর থানায় লিখিতভাবে জানানো হয়েছে। পরিবারের ধারণা, কাশিপুর থেকে বাড়ি ফেরার পথে কোনো এক স্থান থেকে জাকিরকে অপহরণ করা হতে পারে।
এ ব্যপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, যেহেতু ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর থানা এলাকার মধ্যে। সে হিসেবে ঝিনাইদহ পুলিশ ও আমারা একসাথে কাজ করছি। তবে বিষয়টি পরিস্কার নয়। রহস্যজনক বলে মনে হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More