করোনার মহামারীতে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন জীবননগর পৌর মেয়র রফিক

জীবননগর ব্যুরো: মহামারী করোনা ভাইরাসের বিস্তারের কারণে লকডাউন চলমান রয়েছে। কাজ না থাকাই দিনমজুর ও বিভিন্ন শ্রেণি পেশার অসহায় ও দরিদ্র মানুষ তাদের পরিবার পরিজন নিয়ে একপ্রকার মানবেতর জীবন যাপন করছে। এ অবস্থায় ওই সকল মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার। পৌর মেয়র রফিকুল ইসলাম গতকাল বুধবার পৌর এলাকার প্রায় ৩শ’ দরিদ্র মানুষের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দ পাওয়া খাদ্য ও অর্থ তুলে দেন।
প্রধানমন্ত্রী ত্রাণ হতে পাওয়া খাদ্য সামগ্রী ও অর্থ উপহার অসহায় মানুষের মাঝে প্রদানকালে পৌর সচিব জায়েদ হোসেন, প্যানেল মেয়র শহিদুল ইসলাম, কাউন্সিলর সোয়েব আহাম্মদ অঞ্জন, কাউন্সিলর রিজিয়া খাতুন, কাউন্সিলর শেখ জয়নাল আবেদীন, কাউন্সিলর আবুল কাশেম, কাউন্সিলর আপিল মাহমুদ, কাউন্সিলর খোকন মিয়া, কাউন্সিলর ওয়াসিম রাজা, কাউন্সিলর মতিয়ার রহমান, কাউন্সিলর মাহফুজা খাতুন বিউটি, কাউন্সিলর জামাল হোসেন খোকন ও কাউন্সিলর পরিছন খাতুন প্রমুখ এময় উপস্থিত ছিলেন। সূত্র জানায়, পৌর এলাকার ২শ’ জনের হাতে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি করে পেঁয়াজ, ডাল, চিনি ও লবন এবং ১টি করে সাবান খাদ্য সহায়তা হিসেবে এবং ৭২ জনের হাতে নগদ অর্থ সহায়তা হিসেবে ১ লাখ ৫০ হাজার টাকা তুলে দেয়া হয়। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের এ খাদ্য সহায়তা ও নগদ অর্থ পেলো পৌরসভার ৯টি ওয়ার্ডের লকডাউনে ক্ষতিগ্রস্ত ২৭২ জন খেটে খাওয়া দিনমজুর, ক্ষুদ্র দোকানদার ও চা দোকানী।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More