চুয়াডাঙ্গার দোস্তে মসজিদে স্যান্ডেল পায়ে ওঠাকে কেন্দ্র করে মারামারি : মুয়াজ্জিনসহ আহত ৪

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে স্যান্ডেল পায়ে মসজিদে উঠতে নিষেধ করায় বাকবিত-ার একপর্যায় মারামারির ঘটনা ঘটেছে। এতে মসজিদের মুয়াজ্জিনসহ ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দর্শনা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর ইউনিয়নের দোস্ত গ্রাম জামে মসজিদে গতকাল দুপুর আড়াইটার দিকে গ্রামের জুলহাসের ছেলে জুয়েল রানা (২২) স্যান্ডেল পায়ে দিয়ে মসজিদের ওযুখানা হয়ে বাথরুমে যাচ্ছিলেন। এ সময় খোরশেদের ছেলে মসজিদের মুয়াজ্জিন রবিউল ইসলাম স্যান্ডেল পায়ে দিয়ে উঠতে নিষেধ করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিত-া শুরু হয়। একপর্যায় ক্ষিপ্ত হয়ে জুয়েল তার চাচাতো ভাই মন্টুর ছেলে রকিবুল মুয়াজ্জিনকে মারপিট করে রক্তাক্ত জখম করে। এ সময় মুয়াজ্জিনের পিতা খোরশেদ, মা রোকেয়া খাতুন, ভাই রহমান ও বোন ৮ম শ্রেণির ছাত্রী হাফিজা খাতুন ঠেকাতে আসলে তাদেরকেও মারপিট করে। এ ঘটনায় মুয়াজ্জিনের ভাই বাদী হয়ে দর্শনা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More