চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন – উৎসবমুখর পরিবেশে মনোনয়ন সংগ্রহ সম্পন্ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনের গতকাল ছিলো মনোনয়ন সংগ্রহের নির্ধারিত দিন। সন্ধ্যায় ক্লাব সদস্যদের সরব উপস্থিতির মধ্যদিয়ে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করেন। নির্ধারিত সময় শেষে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. সোহরাব হোসেন উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, প্রতিটি পদে একজন করে প্রার্থী নির্ধারিত মূল্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ রোববার মনোনয়নপত্র দাখিল।
চুয়াডাঙ্গা প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয় গত ১৭ নভেম্বর। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের পাশাপাশি শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত সাধারণ সভায় সংগঠনের গঠতন্ত্র মোতাবেক নির্বাচন পরিচালনা গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. সোহরাব হোসেন, যুগ্ম আহ্বায়ক অ্যাড. আবুল বাশার ও অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম নির্বাচনী তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী গতকাল ছিলো মনোনয়ন সংগ্রহের নির্ধারিত দিন। এ দিন বিকেল থেকেই ক্লাব সদস্যরা উপস্থিত হতে থাকেন। নির্ধারিত সময়ে মনোনয়ন সংগ্রহ করেন। একইদিন এক সময়ে বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটেরও দ্বি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র সংগ্রহ করা হয়। দুটি সংগঠনের ১৩টি করে পদে মোট ২৬ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। নির্বাচন পরিচালনা কমিটিসূত্রে জানা গেছে, প্রতিটি পদে একজন করে মনোনয়ন সংগ্রহ করেছেন। আজ রোববার মনোনয়ন দাখিল। আগামীকাল মনোনয়নপত্র বাছাই ও চূড়ান্ত প্রার্থী তালকা প্রকাশ। এদিনই ঘোষিত হতে পারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নামের তালিকা। সূত্র বলেছে, সংগঠন দুটির কার্যকরি কমিটির কয়েকটি পদে রদবল ছাড়া অধিকাংশ পদপ্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More