দামুড়হুদায় মতবিনিময়সভায় নবাগত জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান

সকলের সহযোগিতায় জনবান্ধব প্রশাসন গড়ে তুলতে হবে
দামুড়হুদা অফিস: সকলের সহযোগিতায় দুর্নীতিমুক্ত জনবান্ধব প্রশাসন গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে দামুড়হুদায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত মন্তব্য করেন। দামুড়হুদা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার। জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি এবং মাদক এ দুটি বিষয়ে কঠোর অবস্থান গ্রহণ করেছেন। তাই সকলকে নিয়মনীতির মধ্যে থেকেই উন্নয়ন কার্যক্রম বাস্তায়ন করতে হবে। রূপকল্প-২০৪১ বাস্তবায়নে স্বচ্ছতার সাথে কাজ করতে হবে এবং দুর্নীতিমুক্ত জবাবদিহিমূলক জনবান্ধব প্রশাসন গড়ে তুলতে হবে।
তিনি আরও বলেন, দামুড়হুদা একটি সম্ভাবনাময় উপজেলা। সকলের সহযোগিতায় এ উপজেলাকে একটি সুন্দর উপজেলা হিসেবে গড়ে তোলা সম্ভব। তবে এটি সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এখানে মাদকের ভয়াবহতা রয়েছে। মাদক নির্মূল একটি বড় চ্যালেঞ্জ। মাদকের কারণে উন্নয়ন কার্যক্রম বাঁধাগ্রস্ত হয় এবং অন্যান্য অপরাধও বেড়ে যায়। অনুষ্ঠানে উপজেলার সার্বিক চিত্র তুলে ধরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। তিনি বলেন, দামুড়হুদা উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে নিয়ে একযোগে উন্নয়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। এখানে জনপ্রতিনিধি এবং সরকারি কর্মকর্তা সকলেই একটি টিম হয়ে কাজ করছে। অন্যান্য অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান, দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী ও দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী।
উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হযরত আলী, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, নাটুদহ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, নতিপোতা ইউপি চেয়ারম্যান ইয়ামিন আলী, হাউলী ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন, কুড়–লগাছি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আছির উদ্দীন, দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, সাবেক সভাপতি হাবিবুর রহমানসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ইফার মডেল কেয়ার টেকার আসাদুজ্জামান। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সমবায় অফিসার হারুন অর রশীদ। এর আগে চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে পৌঁছুলে উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More