অনিয়মের অভিযোগে চুয়াডাঙ্গার বাটিকাডাঙ্গায় রাস্তা নির্মাণ কাজ বন্ধ  

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের বাটিকাডাঙ্গায় নিম্নমানের বালি দিয়ে ব্লক টাইলসের রাস্তার কাজ করার অভিযোগে কাজ বন্ধ করে দিয়েছেন স্থানীয়রা। গতকাল রোববার সকাল সাড়ে ১১টার দিকে এ কাজ বন্ধ করে দেন তারা।

অভিযোগ স‚ত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার গড়াইটুপি ইউনিয়নের বাটিকাডাঙ্গায় দীর্ঘদিন ধরে রাস্তার বেহালদশায় পরিণত হয়। গ্রামের প্রবেশমুখ থেকে ৯শ মিটার ব্লক টাইলসের রাস্তা তৈরিতে নানা অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টার দিকে ওই অভিযোগ তুলে কাজ বন্ধ করেদেন স্থানীয়রা। তাদের অভিযোগ নিম্নমানের বালি দিয়ে রাস্তায় দায়সারা কাজ করছেন ঠিকাদার। নিচে নিম্নমানের বালি দিয়ে উপরে মোটা বালি দিয়ে ঢেকে কাজ করছেন। পরে কর্মরত মিস্ত্রীদের কাজ বন্ধ করে দেয়া হয়। নিম্নমানের বালি অপসারণ করে কাজ করার দাবি করেন স্থানীয়রা।

এ বিষয়ে বাটিকাডাঙ্গায় প্রবীণ আ.লীগ নেতা এএসএম খালেকুজ্জামান মাস্টার বলেন, ঠিকাদারের অবহেলায় রাস্তা নিয়ে আমরা চরম ভোগান্তিতে আছি। যানবাহন ও মানুষের চলাচলের ব্যাপক সমস্যা হচ্ছে। এর মধ্যে আবার নিম্নমানের বালি দিয়ে ভালো বালি দিয়ে ঢেকে কাজ করা হচ্ছে। এজন্য আমরা কাজ বন্ধ করে দিয়েছি। আমি ইঞ্জিনিয়ার আলাউদ্দিন সাহেবের সাথে কথা বলেছি; তিনি জানিয়েছেন রাস্তায় মোটা বালি দিয়ে কাজ করবে। কিন্তু বাস্তবে চিকন বালি দিয়ে কাজ করছে। বারবার অভিযোগ করলেও তারা কোনো কর্ণপাত করছেন না।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More