শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত স্বাধীনতা বিরোধীদের

দামুড়হুদায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক

জহির রায়হান সোহাগ, স্টাফ রিপোর্টার:

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করছেন তখন তার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে স্বাধীনতা বিরোধীরা।

দীর্ঘ ১৮ বছর পর  দর্শনা ডাকবাংলো চত্বরে আয়োজিত চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওই মন্তব্য করেন তিনি। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে একাধিকবার হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে জামায়াত-বিএনপিরা। কিন্তু বঙ্গবন্ধুর কন্যাকে দাবিয়ে রাখতে পারেনি তারা।

বিএম মোজাম্মেল হক বলেন, নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীদের কোন পদ দেয়া হবে না। দলের জন্য নিবেদিত  প্রাণ ও যোগ্য ব্যক্তিরাই নেতৃত্বে আসবেন।

এর আগে আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে শুরু হয় সম্মলেনের আনুষ্ঠানিকতা। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। পরে  সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

উপজলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আজগার টগর এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।  পরে বিকেল ৫ টার দিকে দ্বিতীয় অধিবেশনে মাহফুজুর রহমান মনজুকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়।

এর আগে ২০০৪ সালের ডিসেম্বর মাসে দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

ইউএম/১৫০৩-২২/১৮৫১

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More