চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদককারবারি আটক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল সোমবার শহরের সাতগাড়ি মোড় ও ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় ৩ হাজার ২শ’ ৫২ পিস ইয়াবা। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। আটককৃত দুই মাদককারবারি হলো চুয়াডাঙ্গা পৌর শহরেরে রেলপাড়ার ওহিদুল ইসলামের ছেলে তানভির ইসলাম (৪১) ও ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার ইউনুস আলীর ছেলে শাহরিয়ার হোসেন রনি (৪০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের সাতগাড়ি মোড় এলাকায় অভিযান চালান। এ সময় একটি রাইস মিলের সামনে থেকে আটক করা হয় তানভির ইসলামকে। তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ১ হাজার ২৫০ পিস ইয়াবা। পরে তানভিরের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার শাহরিয়ার হোসেন রনির বাড়িতে। আটক করা হয় একাধিক মাদক মামলার আসামি রনিকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ২ হাজার ২ পিস ইয়াবা। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আটক দুজনকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More