আলমডাঙ্গায় চোরাই মালামালসহ চোরচক্রের তিন সদস্য গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ ভাঙ্গারি ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে চোরাই কংক্রিট ভাইব্রেটিং মেশিন ও পাখিভ্যানের ব্যাটারি। ৭ আগস্ট সোমবার দুপুরে তাদের হাউসপুর এলাকা থেকে আটক করা হয়।

জানা গেছে, উপজেলার বেলগাছি ইউনিয়নের ফরিদপুর দোয়ারপাড়ার কুদ্দুস মোল্লার ছেলে মামুন আলী ওরফে পারুল (২৯), মুন্সিগঞ্জ রেললাইনের ঢালের নবী শেখের ছেলে সবুজ শেখ (২৩) এলাকার চিহ্নিত চোর। তারা এলাকায় গভীর রাতে পাঁচিল টপকিয়ে মানুষের বাড়িতে প্রবেশ করে সাইকেল, পানি উঠানো মোটর (পাম্প), পাখিভ্যানের ব্যাটারিসহ বিভিন্ন প্রয়োজনীয় দামি জিনিস চুরি করে। চোরাই মালামাল হাউসপুর হঠাৎপাড়ার গ্রামের বজলুর রহমানের ছেলে ভাংড়ী ব্যবসায়ী রাসেল আলীর (৪২) নিকট বিক্রি করে থাকে। গত ৪ আগস্ট দিনগত রাতে আলমডাঙ্গা পৌর এলাকার ওয়াপদা কলোনী থেকে বিশিষ্ট ঠিকাদার পৌর কাউন্সিলর আলাল উদ্দিন ও তার বড় ভাইয়ের ঠিকাদারী মালামালের গোডাউন থেকে একটি কংক্রিট ভাইব্রেটিং মেশিন চুরি করে মামুন ওরফে পারুল। ইতোপূর্বে মামুন ওরফে পারুলের নামে চুরি, ছিনতাই মামলা রয়েছে। মামুন ভাইব্রেটিং মেশিনটি নিয়ে ৫শ ৫০ টাকায় বিক্রি করে। ইতোমধ্যে পুলিশ জানতে পারে যে সকল চোরের হোতা ভাংড়ী ব্যবসায়ী রাসেল। রাসেল কিছুদিন আগে চোরাই  মোটরসাইকেলসহ পুলিশের হাতে আটক হয়েছিলো। তার নামেও রয়েছে চুরি মামলা। সবুজ শেখ সুযোগ সন্ধানী চোর। সুযোগ বুঝে সামনে যা কিছু পায় তাই চুরি করে বিক্রি করে। সোমবার দুপুরে আলমডাঙ্গা থানার এসআই তারিফুজ্জামান ও এএসআই রওশন অভিযান চালিয়ে চোরাই মালামালসহ মামুন, সবুজ শেখ ও রাসেলকে আটক করে। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More