এলাকার খেলা ধূলা

চুয়াডাঙ্গার বেগমপুরে ত্রি-দলীয় ক্রিকেটের পঞ্চম খেলায় সুপারস্টার সাইক্লোনের জয়লাভ
বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার বেগমপুরে ত্রি-দলীয় ক্রিকেটের পঞ্চম খেলায় সুপারস্টার সাইক্লোনের জয়লাভ হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ত্রি-দলীয় বেগমপুর কোলনীপাড়া ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে বেস্ট ইলেভেন সুপার কিং বনাম সুপারস্টার সাইক্লোন। টচে জিতে ব্যাট হাতে বেস্ট ইলেভেন সুপার কিং ৭ ইউকেটে ১১২ রান সংগ্রহ করে। জবাবে সুপারস্টার সাইক্লোন ১২ ওভারে ৫ ইউকেট হারিয়ে প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়। ফলে সুপারস্টার সাইক্লোন জয়লাভ করে। খেলায় ম্যান অফ দি ম্যাচ নির্বাচিত হন সুপারস্টার সাইক্লোনের খেলোয়াড় আবির। খেলাটি পরিচালনা করেন জুয়েল ও সাইদ। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্টপোষক ও আয়োজক আ.লীগ নেতা বেগমপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী শরিয়ত, মোখলেছুর রহমান প্রমুখ।

মরহুম মেহের আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্টে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব বিজয়ী
দামুড়হুদা অফিস: জীবননগর মিনাজপুরে মরহুম মেহের আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্টে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে মিনাজপুর স্কুল মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলায় নির্ধারিত সময়ে অংশগ্রহণ করে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব বনাম মাইলবাড়িয়া। খেলায় দামুড়হুদা স্পোটিং ক্লাব ১-০ গোলে বিজয়ী হয়। টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করেন বিল্লাহ সহকারী রেফারির দায়িত্ব পালন করেন সবুর ও তুহিন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় দামুড়হুদা স্পোটিং ক্লাবের হোসেন। এসময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার মিনাজপুর গ্রামের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের মেম্বার সাইদুর ইসলাম, সাবেক ফুটবলার ফরজ আলি, দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের ম্যানেজার শহিদ আজম সদু প্রমুখ।

মুজিবনগরে রামনগর ফুটবল টুর্নামেন্টে ফাইনালে রামনগর একাদশ
মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগরে রামনগর ফুটবল টুর্নামেন্টে ১ম সেমিফাইনালে রামনগর একাদশ জয়ী হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় রামনগর জনকল্যাণ যুবসমিতির আয়োজনে সেমিফাইনালের ১ম খেলায় রামনগর একাদশ ৪-২ গোলে চাঁদপুর একাদশকে পরাজিত করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম মোল্লা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলাইন সেপু, মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লা, টুর্নামেন্টের সভাপতি মোনাজাত মোল্লা, সহসভাপতি আজিবর রহমান, সাধারণ সম্পাদক কৌশিকুল ইসলাম রুমি, যুগ্মসম্পাদক রবিউল ইসলাম, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, ও সদস্য রবি, মান্নান, আজাদ, তৌফিকুল ও আনারুল ইসলাম প্রমুখ। বিজয়ী দলের সাব্বির ও শাকিল ২টি করে গোল করে। খেলায় সাব্বির অপ দি ম্যাচ নির্বাচিত হন। পরাজিত চাঁদপুর এদকাশের জিল্লুর ও নাইম ১টি করে গোল করে। খেলা পরিচালনা করেন বাফুকের ৩য় শ্রেণির রেফারি সোহেল রানা। তাকে সহযোগিতা করেন জাহাঙ্গীর আলম ও রাসেল শেখ। ধারাভাষ্যয় ছিলেন শামিম শিশির।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More