করোনা আক্রান্ত অভয়নগরের কৃতি ফুটবলার সাংবাদিক বেলালের মৃত্যু : শোক

যশোর অঞ্চল প্রতিনিধি: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যশোরের অভয়নগরে বেলাল হোসেন (৫৩) নামে সাংবাদিক ও সাবেক ফুটবলার ঢাকায় মারা গেছেন। বুধবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে অভয়নগর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৩ জন।
সাংবাদিক বেলাল হোসেন উপজেলার গুয়াখোলা গ্রামের মৃত দেলোয়ার হোসেন মন্টুর সেজো ছেলে। তিনি নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি আসলাম হোসেনের ছোট ভাই। এ ছাড়া তিনি অভয়নগর থেকে প্রকাশিত আঞ্চলিক পত্রিকা দৈনিক নওয়াপাড়ার ব্যবস্থাপনা সম্পাদক পদে অধিষ্ঠিত ছিলেন।
বেলাল দীর্ঘদিন কিডনিজনিত রোগে ভুগছিলেন। গত ১৮ জুন খুলনা সিটি মেডিকেল কিডনি ডায়ালাইসিস করার পর তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়অ হয়। রোববার তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৪ জুন) ভোর আনুমানিক ৪টার দিকে তিনি মারা যান।
সাংবাদিক ও সাবেক কৃতী ফুটবলার বেলাল হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন অভয়নগর উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এবং নওয়াপাড়া প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ। এছাড়াও চুয়াডাঙ্গার কৃতি ফুটবলার লিটনও শোক জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More