কোচের ওপর ক্ষোভ ঝেড়ে যা বললেন মেহেরপুরের ছেলে ইমরুল কায়েস

বাংলাদেশ দলে সুযোগ না পেয়ে কোচের উপর ক্ষোভ ঝেড়েছেন ক্রিকেটার ইমরুল কায়েস। বিদেশি কোচের কথায় তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে বলে দাবি এই বাঁহাতি ব্যাটসম্যান। সদ্য সমাপ্ত নিউজিল্যান্ড সফরে স্কোয়াডে ছিলেন না ইমরুল। বিষয়টি তাকে যারপরনাই হতাশ করেছে। শুক্রবার এক গণমাধ্যমকে সেই হতাশার কথা জানালেন ইমরুল।
বললেন, নিউজিল্যান্ড টিমে আমি খুব আশাবাদী ছিলাম। অন্তত ২৪ জনের মধ্যে থাকব। আমি নিজেকে প্রশ্ন করে উত্তর পাই না। আমি যখন দেখেছি, নিউজিল্যান্ড দলে আমাকে কনডিশনের কারণে বাদ দেওয়া হয়েছে, তখন আমার খারাপটা বেশি লেগেছে। টিম কম্বিনেশনের কারণে বাদ দিতে পারে কিন্তু কনডিশনের কারণে যদি বাদ দেয়, সেটা আমার জন্য খুব দুঃখজনক। ইমরুল আরো বলেন, দুইবার নিউজিল্যান্ডে খেলতে গিয়েছি। দুইবারই ভালো করেছি। একবার হাইয়েস্ট রান রেটে ছিলাম, একবার দ্বিতীয় হাইয়েস্ট রান রেটে ছিলাম। এদিক থেকে আমার বাদ পড়ার প্রশ্ন উঠে না। নিউজিল্যান্ড সফরে ইমরুলের সুযোগ না হওয়ায় হতবাক বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরফুলও। কারণ সর্বশেষ ১০ ইনিংসের মধ্যে ২ সেঞ্চুরি আর তিনটি ফিফটি তার। এমন ঈর্ষণীয় পারফরম্যান্সের পরেও নিউজিল্যান্ড সফরে সুযোগ হয়নি ইমরুলের।
এ বিষয়ে আশরফুল বলেন, ইমরুলের মতো প্রতিভাবান ব্যাটসম্যানকে অন্তত ওয়ানডে ফরম্যাটে নিয়মিত খেলানো উচিত। আমি তো মনে করি, তামিম ইকবালের পরে এক নম্বার চয়েস হবে সে। তার সবশেষ ১০টা ওয়ানডে দেখলে এমন মতামত দেবে যে কেউ। কিন্তু তাকে বাদ দেওয়ার বিষয়টা তার জন্য দুর্ভাগ্যই বলা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More