চুয়াডাঙ্গায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালের পুরস্কার বিতরণী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় চার জেলার ব্যাডমিন্টন খেলোয়াড়দের নিয়ে ফ্রেন্ডস্ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাত আটটায় চুয়াডাঙ্গা পৌর এলাকার গোরস্থানপাড়া তিনখাম্বা মাঠে গোরস্থানপাড়া যুবসমাজ এই টুর্নামেন্টের আয়োজন করে। দুই পর্বের এই টুর্নামেন্টের ফাইনালে মেহেরপুরের গাংনী উপজেলার জাহিদ-সেণ্টুর দলকে দুই সেটে হারিয়ে বিজয় অর্জন করে চুয়াডাঙ্গার শোভন-রাকিবের দল।
খেলা শেষে চুয়াডাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এভাবে প্রতিটি মহল্লার যুবসমাজ যদি খেলাধুলার দিকে এগিয়ে আসে তবে সমাজ থেকে নেশা-মাদককে রোধ করা সম্ভব। আর আমার জেলা ক্রীড়া সংস্থা সুস্থ, সুন্দর ক্রীড়াঙ্গন গড়ে তুলতে বদ্ধপরিকর। এসময় প্রধান অতিথি বিজয়ী দল চুয়াডাঙ্গাকে আট হাজার টাকার চেক ও রানার্স আপ দলের খেলোয়ারদের হাতে চার হাজার টাকার চেক তুলে দেন।
দুই পর্বের এই টুর্নামেন্টের সেমিফাইনালে মুখোমুখি হয় গাংনী বনাম কুষ্টিয়া দল ও চুয়াডাঙ্গা বনাম মেহেরপুর দল। সেমিফাইনালে কুষ্টিয়াকে দুই সেটে হারিয়ে গাংনী ও মেহেরপুর দলকে হারিয়ে চুয়াডাঙ্গা ফাইনালে ওঠে। পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০০২ সালের কমন ওয়েল্থ গেমসের সুটিং-এ বাংলাদেশের পক্ষে সর্বপ্রথম গোল্ড মেডেল অর্জনকারী শুট্যার আসিফ হোসেন খান। বাংলাদেশের ন্যাশনাল শ্যুটিং প্রতিযোগিতার পরপর ৯ বারের চ্যাম্পিয়ন এসএম সাব্বির হাসান। আরো উপস্থিত ছিলেন ছিলেন যুবলীগ নেতা হাফিজুর রহমান হাপু, খোকা, বিপ্লব, হাসানুজ্জামান পলেন ও চুয়াডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কমিশনার মহলদার ইমরান। খেলা পরিচালনা কমিটির পক্ষে উপস্থিত ছিলেন দিপু, শামীম, মানিক, টুটুল ও প্রাণ। টুর্নামেন্টে রেফারি (জাজ) দায়িত্ব পালন করেন চুয়াডাঙ্গার কৃতিসন্তান সাবেক ন্যাশনাল টিমের ব্যাডমিন্টন খেলোয়ার মেহেদী ইসলাম রাসেল। সহকারী রেফারি ছিলেন আলিফ, বিকাশ, রাশেদ ও রাকিব প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More