চুয়াডাঙ্গায় মুজিবর্ষে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল  : চ্যাম্পিয়ন পুলিশ বিভাগের জিহাদ-আশরাফ জুটি

স্টাফ রিপোর্টার: জমকালো আয়োজনে চুয়াডাঙ্গায় মুজিবর্ষ সেভেন ওয়ান অফিসার্স দ্বৈত ব্যাডমিন্টর টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ফাইনালে দারুন খেলে চুয়াডাঙ্গা পুলিশ বিভাগের আবু জিহাদ ফকরুল আলম খান ও আশরাফ জুটি ২-০ সেটে জেলা ক্রীড়া সংস্থার রোকন-টুটুল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসন চত্বরের ব্যাডমিন্টন গ্রাউন্ডে ২দিনব্যাপী টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার। প্রধান অতিথি উভয় জুটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে এ ধরণের টুর্নামেন্ট আয়োজন অব্যাহত রাখা হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী ২৪টি দলে যে ৪৯ জন অফিসার, কর্মকর্তা ও খেলোয়াড় অংশ্রগহণ করেছেন তারা খুবই ইনজয় করেছে বলে আমি মনে করি। সকলের চোখে-মুখে আনন্দ ও তৃপ্তির চিহ্ন ফুটে ওঠে। চুয়াডাঙ্গা পুলিশ বিভাগের প্রধান ও চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম সদর থানার অফিসার্স ইনচার্জ আবু জিহাদ ও এএসআই আশরাফ চ্যাম্পিয়ন হওয়ায় তাদের ধন্যবাদ দেয়ার পাশাপাশি জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরও বলেন, মাদক যুব সমাজকে ধ্বংস করে সমাজের মেরুদ- ভেঙে ফেলে। তাই খেলাধুলায় তাদেরকে ব্যস্ত রাখতে পারলে যুবসমাজ মাদক থেকে দূরে থাকবে। টুর্নামেন্টের আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. খালেকুজ্জামান পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত জেলা  ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান, ওসি ডিবি কামরুজ্জামান, এনডিসি আমজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সেভেন ওয়ানের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ খান যুবরাজ।

পৃষ্ঠপোষক লতিফ খান যুবরাজ বলেন, আমি সৃষ্টির লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। আমাদের কোম্পানী বঙ্গবন্ধু বিপিএল-এর মত বড় টুর্নামেন্টে টিম নেয়ার পাশাপাশি নিজ জেলা চুয়াডাঙ্গা থেকে জাতীয় মানের খেলোয়াড় সৃষ্ঠি করাতে চাই। আমার কোম্পানী সেভেন ওয়ানের মাধ্যমে এ টুর্নামেন্টের সফল আয়োজন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

এছাড়া উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষন আইনের সহকারী পরিচালক সজল আহম্মেদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নির্বাহী সদস্য রফিক রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সদর থানার অফিসার তদন্ত লুৎফুল কবীর, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সোহেল আকরাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জিহাদী জুলফিকার টুটুলসহ আমন্ত্রিত অতিথিগণ। অফিসার্স ক্লাব চুয়াডাঙ্গার আয়োজনে ও সেভেন ওয়ান এলইডি টিভি,র  পৃষ্ঠপোষকতায় ২দিনব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতায় ‘এ’ ও ‘বি’ গ্রুপে ২৪টি জুটি অংশগ্রহণ করে। গতকাল ফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুদিনব্যাপী অনুষ্ঠিত খেলাগুলো পরিচালনা করেন মেহেদী ইসলাম রাসেল, সাইমুজ্জামান মিশা, হাবলু, নিশান, বিশাল, অভিও নোমান।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More