চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ : ভোট ৩০ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। ১১৭ জন কাউন্সিলরের চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন নির্বাচন কমিশনার। আগামী ৩০ সেপ্টেম্বর জেলা ক্রীড়া সংস্থার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার সকাল থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করবেন। খসড়া ভোটার তালিকা প্রকাশের পর আপত্তি ও সংশোধনীর ওপর শুনানি অনুষ্ঠিত হয়। আপত্তি ও সংশোধনির শুনানি করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচন কমিশনার মনিরা পারভীন। আপত্তি ও সংশোধনী শেষে নির্বাচন কমিশনার বুধবার বিকেলে ১১৭ জন কাউন্সিলরের চুড়ান্ত তালিকা প্রকাশ করেন। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ তারিখ। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর। জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে আলাদা তিনটি প্যানেলের কথা শোনা যাচ্ছে কাউন্সিলদের কাছ থেকে। কাউন্সিলরা বলেন, জেলা ক্রীড়া সংস্থার নিয়মিত খেলাধুলা আয়োজন করবে এমন মানুষদের নির্বাচিত করবো। জেলা ক্রীড়া সংস্থার সর্বশেষ নির্বাচিত সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, নির্বাচনে পূর্ণ প্যানেল অংশগ্রহণ করবো। আমরা নিয়মিত খেলাধুলার আয়োজন করেছি। নির্বাচনে আমরা আশাবাদি। জেলা ক্রীড়া সংস্থা খেলাধুলা ও খেলোয়ারদের উন্নয়নের জন্য কাজ করেছে, আবার নির্বাচিত হলে সে ধারা অব্যাহত থাকবে।

জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন প্রসঙ্গে প্রিন্সিপাল মাহবুবুল ইসলাম সেলিম বলেন, আসন্ন জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়ে নির্বাচন করবো। সেইসাথে আমি আগামী নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুতি নিচ্ছি। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More