জীবননগর বাঁকায় গরুর গাড়ির দৌঁড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা জীবননগরে গরুর গাড়ির দৌঁড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার বাঁকা-  ঘোষনগর মাঠে ৫০জন প্রতিযোগির অংশগ্রহণে এ খেলার উদ্বোধন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা ও বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ফরজ।

আয়োজক কমিটির সভাপতি বাঁকা ইউপি সদস্য খায়রুল ইসলাম জানান, আধুনিকতার ছোঁয়ায় গ্রাম বাংলার অতি পুরানো ও ঐতিহ্যবাহী  খেলাধুলা হারিয়ে যেতে বসেছে। এ কারণে আমরা গ্রামবাসীর আয়োজনে গরুর গাড়ির দৌঁড় প্রতিযোগিতার আয়োজন করেছি। এ প্রতিযোগিতায বিভিন্ন অঞ্চল থেকে ৫০ জন প্রতিযোগি তাদের গরুর গাড়ি ও দল নিয়ে অংশগ্রহণ করেছে। প্রতিযোগিতায় বিজয়ীকে আকর্ষনীয় পুরস্কারে পুরস্কৃত করা হবে বলে জানান তিনি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More