দামুড়হুদার ছাতিয়ানতলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামের শতবিঘা জমির ফসল কর্তন

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার নাটুদাহ ইউনিয়নের ছাতিয়ানতলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে হেমায়েতপুরের আক্তারুজ্জামান বাবু ও শওকত ইসলামের নেতৃত্বে ছাতিয়ানতলা গ্রামের প্রায় দেড়শ বিঘা ফসলি জমির ফসল কর্তন করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাগেছে, গতপরশু শুক্রবার বিকেলে ছাতিয়ানতলা মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি উপজেলার হেমায়েতপুর ও ফুলবাড়ি একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়েছিলো। খেলার শেষ পর্যায়ে মাঠে হট্টগোল বাধলে একপর্যায়ে মাঠেই ছাতিয়ানতলা গ্রামের লোকজনের সাথে হেমায়েতপুরের কিছু দর্শকদের সাথে সংঘর্ষ হয়। এ ঘটনার পরদিন রাতে হেমায়েতপুর গ্রামের লোকজন এসে ছাতিয়ানতলা গ্রামের কৃষকদের মাঠের ফসল কেটে দিয়ে যায়। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় ছাতিয়ানতলা গ্রামের পক্ষে মো. রেজাউল করিম গতকাল শনিবার একটি অভিযোগ করেছেন। অভিযোগে আক্তারুজ্জামান বাবু, শওকত আলী, সেলিম, সুন্দর আলী, সাবর আলী, সাইদুর রহমান, শাহাজান, আশানুর, মেহেরুল, হাফিজুল, ফরিদ, আকরাম, ইকরামুল, ইসরাফিল, মহর, তুহিন, মিঠুনসহ আরও অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানাগেছে। এ বিষয়ে আ.লীগনেতা রেজাউল করিম অভিযোগ করে বলেন, গতপরশু ফুটবল খেলাকে কেন্দ্র করে গন্ডগোল বাধে। এরই ধারাবাহিকতায় গতরাতে আমাদের ছাতিয়ানতলা মাঠে এসে হেমায়েতপুর গ্রামের লোকজন ফসলি জমির ফসল নষ্ট করে। আবার তারা বিভিন্ন মাধ্যমে হুমকি ধামকি অব্যাহত রেখেছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক বলেন, আমি বিষয়টি সম্পর্কে একটি অভিযোগ পেয়েছি। এছাড়া ছাতিয়ানতলা গ্রামের কিছু ক্ষতিগ্রস্ত কৃষকদের সাথে কথা বলেছি। বিষয়টি অতি দ্রুত নিষ্পত্তি করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More