দামুড়হুদার ছাতিয়ানতলায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ভুল সিদ্ধান্তের প্রতিবাদ করায় ৭ জনকে জখম

দামুড়হুদা অফিস: দামুড়হুদার ছাতিয়ানতলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ভুল সিদ্ধান্তের প্রতিবাদ করায় হেমায়েতপুর দলের ৭ সমর্থককে এলোপাতাড়িভাবে মারপিট করে রক্তাক্ত জখম করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার ছাতিয়ানতলা গ্রামের প্রাইমারি স্কুল মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলাটি চলাকালীন সময় এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের প্রাইমারি স্কুল মাঠে হেমায়েতপুর বনাম ছাতিয়ানতলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয়। খেলার মাঝামাঝি সময়ে ছাতিয়ানতলা ফুটবল টুর্নামেন্ট কমিটি হেমায়েতপুর দলের বিপক্ষে ভুল সিদ্ধান্ত দেয়। এসময় হেমায়েতপুর দলের সমার্থকরা ভুল সিদ্ধান্তের প্রতিবাদ করলে ছাতিয়ানতলার রেজাউল করিমের ইন্ধনে হেমায়েতপুর গ্রামের আহসান হাবিব (২৪), সাইদুর মালিতা (৩০), নাজমুল (৩০), সেকেন্দার (২৩), আরিফ (২৫), মিজানুর (২৯) , মিজানুর মিজানকে (৩০) ছাতিয়ানতলা গ্রামের অজ্ঞাতনামা ২০ থেকে ৩০ জন এলোপাতাড়ি মারপিটসহ কুপিয়ে রক্তাক্ত জখম করে। রক্তাক্ত জখম অবস্থায় তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হেমায়েতপুর গ্রামবাসী। জখমকৃতদের মধ্যে নাজমুলের মাথায় ৯টি সেলায় ও সাইদুরের মাথায় ৪টি সেলাই দেয়া হয়েছে বলে জানা যায়। জখমকৃতরা দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। এ ঘটনায় হেমায়েতপুর গ্রামের জিন্নাত মালিতার ছেলে আতিকুর রহমান বাদি হয়ে গতকাল রাতেই ছাতিয়ানতলা গ্রামের রেজাউল করিম মুহুরী ও সাখাওয়াত হোসেনসহ ১৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন। উল্লেখ্য, ছাতিয়ানতলা গ্রামের আয়োজনে ফুটবল টুর্নামেন্টে এর আগেও এ ধরণের ঘটনা ঘটেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More