দামুড়হুদায় দিনব্যাপী ৮ দলীয় ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা পুরস্কার বিতরণ

দামুড়হুদা অফিস:
চুয়াডাঙ্গার দামুড়হুদা অগ্রদুত সংঘের আয়োজনে মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে ৮দলীয় ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দামুড়হুদা শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে এই খেলা অনুষ্ঠত হয়। দীনব্যাপী খেলার ফাইনালে দামুড়হুদা অগ্রদুত সংঘ বনাম উত্তরচাদপুর একাদশের মধ্যে প্রতিদন্দতাপূর্ণ খেলা অনুষ্ঠিত হয়। দামুড়হুদা অগ্রদুত সংঘ ২-১সেটে উত্তরচাদপুর একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উত্তরচাদপুর একাদশ রানার আপ হয়।
৮দলের এই খেলা শেষে চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিউল কবির ইউসুফ প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের ৮হাজার ও রানারআপ দলের ৫হাজার টাকা প্রাইজমানি তুলেদেন। পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খেলার আয়োজক অগ্রদুত সংঘের সভাপতি ইসমাইল হোসেন।

?

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম নুরুন্নবী,সাধারন সম্পাদক বখতিয়ার হোসেন বকুল,প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান,অগ্রদুত সংঘের সাধারন সম্পাদক আবু বকর প্রমুখ।
এর আগে বেলা ১১টার দিকে খেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অগ্রদুত সংঘের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন,দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজের প্রিন্সিপাল কামান উদ্দীন। বিশেষ অতিথী ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিউল কবির ইউসুফ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম নুরুন্নবী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলী, সাবেক ইউপি সদস্য আবুল হাসেম।খেলায় শেরা খেলোয়ার নির্বাচিত হন বিজয়ী দলের পারভেজ ও রানার্স আপ দলের আবুল বাসার। খেলা পরিচালনা করেন,আবু বকর, ইউসুফ আলি ও কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ইব্রাহিম হোসেন,ইকতিয়ার হোসেন ও লিটন। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন, অগ্রদুত সংঘের সাধারন সম্পাদক আবু বকর,সাবেক ইউপি সদস্য আবুল হাসেম, জাহিদুল ইসলাম জাহিদ,আব্দুল হালিম ভুট্টু,লিটন প্রমুখ। ধারাভাষ্যে ছিলেন,শামিম খান ও জাফর ইকবাল।বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।# #
এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More