দামুড়হুদায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

 

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

দুই দিনব্যাপী এই খেলায় ৬টি মাধ্যমিক বিদ্যালয় দল অংশ নেয়। খেলায় কলাবাড়ী মাধ্যমিক বিদ্যালয় ও কানাইডাঙ্গার মাধ্যমিক বিদ্যালয়  ফাইনালে উন্নিত হয়। গতকাল বুধবার কলাবাড়ী মাধ্যমিক বিদ্যালয় বনাম কানাইডাঙ্গার মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় কলাবাড়ি মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এই খেলা শেষে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম. নুরুন্নবী। খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহমেদ।

এ সময় প্রধান অতিথি বলেন, খেলাধুলা স্মার্টফোনের আসক্তি কমিয়ে পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। খেলাধুলা শরীরকে সুস্থ ও মন প্রফুল্ল রাখে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। এ সময় উপস্থিত ছিলেন, কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ফেরদৌস কলাবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকগণ। খেলায় পরিচালনা করেন সহিদ আজম সদু, ইখতিয়ার হোসেন ও নুরুল ইসলাম।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More