দামুড়হুদা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ উদ্বোধনীকালে সিরাজুল আলম ঝন্টু

নিয়মিত খেলাধুলার চর্চা থাকলে শরীর ও মন বিকশিত হয়
দামুড়হুদা অফিস: দামুড়হুদা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২২এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে দামুড়হুদা উপজেলা অডিটোরিয়াম হল চত্বরে চ্যাম্পিয়নশিপের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে রাকিব ফাউন্ডেশন বনাম আপন ব্রিকস-২।
দামুড়হুদা ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু। এ সময় প্রধান অতিথি বক্তব্যে বলেন, নিয়মিত খেলাধুলার চর্চা থাকলে শরীর ও মন বিকশিত হয়। খেলাধুলার মধ্যে থাকলে মাদকসহ সকল প্রকার অপরাধ থেকে দূরে থাকা যায়। খেলার মধ্যদিয়ে নিজেকে দেশ ও দশের মাঝে পরিচিত করা যায়। বর্তমান তরুণ সমাজকে মোবাইলফোন আসক্ত ও মাদক থেকে দূরে রাখতে এই ধরনের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজি মো. বদর উদ্দীন আহম্মেদ, জেলা পরিষদ সদস্য ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিউল কবির ইউসুফ, দামুড়হুদা গালর্স স্কুল এন্ড কলেজের সভাপতি ইসমাইল হোসেন, দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দাতা সদস্য মনিরুজ্জামান মনির, দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী, এমআর লজিস্টিক বিডি লিমিটেডের এমডি এখলাস উদ্দীন সুজন। ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটির সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে উদ্বোধনী আলোচনাসভায় অতিথি ছিলেন দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোল্যা সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাশেম, চুয়াডাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জামিরুল ইসলাম, দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের সভাপতি এমরাজ উদ্দীন খোকন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দামুড়হুদা ব্যাডমিন্টন ক্লাবের সদস্য মাহফুজুর রহমান জনি।
উল্লেখ্য, দিনব্যাপী খেলার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে টচের মাধ্যমে খেলা শুরু হয়। খেলাটিতে বিভিন্ন জেলার ১২টি দল অংশগ্রহণ করে। গতবারের মতো এবারও ভোর রাত পর্যন্ত খেলাটি চলতে পারে বলে জানা গেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More