নিলামে যে দামে বিক্রি হলো সৌম্যর ব্যাট ও তাসকিনের বল

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সিনিয়র সতীর্থ সাকিব, মুশফিক ও আশরাফুলের অনুসরণে নিজেদের সেরা দুটি স্বারক নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছিলেন দেশের অন্যতম দুই তারকা ক্রিকেটার সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। দেশের হয়ে সবচেয়ে দ্রুততম টেস্ট সেঞ্চুরি হাঁকিয়েছিলেন সৌম্য সরকার। গত বছর নিউজিল্যান্ডের বিপক্ষে মাত্র ৫৪ বলে টেস্ট সেঞ্চুরি করেছিলেন তিনি। সযতনে রাখা সে রেকর্ড গড়া ব্যাটটি নিলামে তোলার ঘোষণা দেন এই হার্ডহিটার। এদিকে দেশের হয়ে ওয়ানডেতে একমাত্র হ্যাট্রিকের রেকর্ডটি রয়েছে পেসার তাসকিন আহমেদের। ২০১৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত হ্যাটট্রিক করেন তিনি। সেই বলটি নিলামে তোলার ঘোষণা দেন তাসকিন। রোববার সাকিবের ব্যাট নিলামকারী প্রতিষ্ঠান অকশন ফর অ্যাকশনের মাধ্যমে নিলামে তোলা হয় সৌম্য সরকারের ব্যাট এবং তাসকিনের হ্যাটট্রিক করা বল। রাত ১১.৫৯ পর্যন্ত নিলামে অংশ নেয়ার সময়সীমায় সৌম্যর ব্যাটের সর্বোচ্চ মূল্য ওঠে সাড়ে চার লাখ টাকা ও তাসকিনের বলের সর্বোচ্চ মূল্য ওঠে ৪ লাখ টাকা।

জানা গেছে, একটি ব্যাংক নিলামে জিতে এই ব্যাট এবং বল কিনে নিয়েছে। তবে ব্যাংকের নাম জানা যায়নি। অকশন ফর অ্যাকশনের অন্যতম স্বাত্ত্বাধিকারী আরিফ আর হোসেন জানিয়েছেন, সৌম্য ও তাসকিনের এ দুটি স্বারকের ক্রেতার পরিচয়সহ সোমবার দুপুর ১২ টায় বিস্তারিত প্রকাশ করা হবে। এ ব্যাট-বল বিক্রির প্রাপ্ত অর্থের পুরোটাই করোনাকালে অসহায় হয়ে পড়া মানুষদের জন্য ব্যয় করবেন সৌম্য ও তাসকিন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More