মেহেরপুর ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে আমঝুপি ও পিরোজপুর ফাইনালে

মেহেরপুর অফিস: মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত মেহেরপুর জেলা ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলায় আমঝুপি একাদশ ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে। একই মাঠে অনুষ্ঠিত দিনের অপের খেলায় পিরোজপুর জনতা ক্লাব অ্যান্ড লাইব্রেরি দ্বিতীয় দল হিসেবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

গতকাল বৃহস্পতিবার দিনের প্রথম খেলায় আমঝুপি একাদশ এবং মুজিবনগর স্পোর্টস একাডেমির মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনালে আমঝুপি একাদশ ৫-৪ গোলে মুজিবনগর স্পোর্টস ক্লাবকে পরাজিত করে। নির্ধারিত সময়ের খেলায় ২-২ গোলে ড্র হলে খেলাটি শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে  নিষ্পত্তি হয়।

খেলায় আমঝুপি একাদশের পক্ষে লিখন, আশিক, নাঈম, তুফান ও জাব্বার একটি করে গোল করেন। অপরদিকে মুজিবনগর স্পোর্টস একাডেমির জাহিদ, সোহাগ, গাফফার এবং সাব্বির একটি করে গোল করেন।

একইদিন বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলায় টাইব্রেকারে পিরোজপুর জনতা ক্লাব অ্যান্ড লাইব্রেরি ৪-৩ গোলে আমদাহকে পরাজিত করে। নির্ধারিত সময়ে পিরোজপুর এবং আমদাহ একাধিক সহজ গোলের সুযোগ পেয়েও গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়। এতে পিরোজপুর জনতা ক্লাব অ্যান্ড লাইব্রেরি ৪-৩ গোলে আমদাহকে পরাজিত করে। খেলায় পিরোজপুরের পক্ষে হৃদয়, রিজন, হুসাইন ও সাকলাইন একটি করে গোল করেন। আমদহের পক্ষে সজীব, বায়াজিদ ও হিমেল একটি করে গোল করেন। আজ শুক্রবার বিকেলে আমঝুপি এবং পিরোজপুর ফাইনালে একে অপরের মোকাবেলা করবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More