মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা দলের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: ‘মুজিব বর্ষের অঙ্গীকার, মাদক করবো পরিহার’ এ স্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ উদ্যোগে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। গতকাল বুধবার বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে মেহেরপুর সদর উপজেলা ও মুজিবনগর উপজেলা দলের মধ্যে ওই প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মুজিবনগর উপজেলা একাদশ টাইব্রেকারে ২-০ গোলে মেহেরপুর সদর উপজেলা একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে নিষ্পত্তি ঘটানো হয়। টাইব্রেকারে মুজিবনগরের পক্ষে জুয়েল এবং রাসেল একটি করে গোল করেন। এর আগে খেলার প্রথমার্ধে ১৬ মিনিটের মাথায় আনোয়ার মুজিবনগরের হয়ে একটি গোল করেন এবং ২৬ মিনিটের মাথায় মুস্তাফিজ গোল করে খেলায় সমতা ফেরান। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত খেলাটি টাইব্রেকারে গড়ায়।
খেলা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজ-আল-আসাদ উভয় দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানভীর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, এনডিসি রাকিবুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, পরিদর্শক আব্দুল মান্নান, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার আরিফ আহমেদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More