শহীদ আফ্রিদি করোনা আক্রান্ত :দোয়া চাইলেন মুশফিকুর

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির জন্য দোয়া চাইলেন বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। শনিবার (১৩ জুন) দুপুরে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে শহীদ আফ্রিদি টুইটারে লেখেন, বৃহস্পতিবার থেকেই অস্বস্তি লাগছিল আমার। শরীরে প্রচণ্ড ব্যথা অনুভব করছিলাম। এরপর কোভিড-১৯ টেস্ট করাই। দুর্ভাগ্যবশত পরীক্ষার ফল পজিটিভ এসেছে। দ্রুত আরোগ্য লাভের জন্য সবার দোয়া চাইছি। ইনশাআল্লাহ।

আফ্রিদির করোনা আক্রান্ত হওয়ার খবরে দুঃখ প্রকাশ করে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম টুইটারে লেখেন,আপনার খবর শুনে অনেক ব্যথিত হয়েছি ভাই। আল্লাহ যেন আপনাকে দ্রুত সুস্থ করে তোলেন। আপনারা সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। ইনশাআল্লাহ্, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

শহীদ আফ্রিদি পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৩৯৮টি ওয়ানডে ও ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১১টি সেঞ্চুরি আর ৫১টি ফিফটির সাহায্যে ১১ হাজার ১৯৬ রান সংগ্রহের পাশাপাশি ৫২৪ ম্যাচে বল হাতে শিকার করেন ৫৪১ উইকেট।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More