শিশু-কিশোরদের খেলাধুলার সুযোগ সৃষ্টি করতেই যুব সমাজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরুস্কার বিতরনী

ভালাইপুর প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা আলমডাঙ্গার ভালাইপুর যুব সমাজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের ভালাইপুর ফুটবল মাঠে যুব সমাজ ফুটবল টুর্নামেন্টের ফাইনালের ফাইনালে ফ্রেন্ডস ফোরাম একাদশ ও ডেভেলপিং একাদশ এ খেলাই অংশগ্রহন করেন। খেলা শেষে আলোচনা সভায় যুব সমাজ ফুটবল টুর্নামেন্টে খেলা পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কবীর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক চেয়ারম্য্ন জিল্লুর রহমান, প্রত্যাশা সামাজিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ বিল্লাল হোসেন, কোমলাপুর সরকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, ভালাইপুর সাংবাদিক ইউনিটের সভাপতি ও দৈনিক মাথাভাঙ্গার ভালাইপুর প্রতিনিধি সাইদুর রহমান, যুব উদ্যোক্তা ও ডেভেলপিং একাদশের ম্যানেজার ছমির আলী, আজমেরী ট্রান্সপোট এজেন্সীর পরিচালক ও ফ্রেন্ডস ফোরাম একাদশের ম্যানেজার নাসির উদ্দিন শেখ, মুফাজ্জেল হক, সাইফুল ইসলাম, আব্দুল মমিন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালাইপুর যুব সমাজ ফুটবল টুর্নামেন্টের উদ্যোক্তা মিরোজ বিশ্বাস, হাবিবুল্লাহ নোমান, শরিফুল ইসলাম, আবির হোসেন, জনি মিয়া, মামুন হোসেন, শুকুর আলী, আশিক, সুজন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামিলীগের প্রচার সম্পাদক জহুরুল ইসলাম। আলোচনা সভায় বক্তারা বলেন খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে এবং শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরদের খেলাধুলার সুযোগ সৃষ্টি করা প্রয়োজন।
খেলাই ডেভেলপিং একাদশের ২-১ গোল পরাজিত করে ফ্রেন্ডস ফোরাম একাদশের জয়লাভ। ফাইনাল খেলাটি রেফারি হিসাবে পরিচালনা করেন আব্দুল কাদের কাবিল। ফ্রেন্ডস ফোরাম একাদশের অধিনায়ক ছিলেন জিহাদ হোসেন ও ডেভেলপিং একাদশের অধিনায়ক ছিলেন সজীর হোসেন। খেলায় ৩ সেট জার্সি দিয়ে সহযোগিতা করেন ভালাইপুর মোড় আজমেরী ট্রান্সপোট এজেন্সী।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More