২৯ ডেলিগেট ভোট দিয়ে নির্বাচন করবেন নতুন নেতৃত্ব

চুয়াডাঙ্গা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যালয় গাড়ি গ্যারেজ

স্টাফ রিপোর্টার: জেলা পর্যায়ে ফুটবল খেলা পরিচালনায় শীর্ষ  সংগঠন চুয়াডাঙ্গা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন-ডিএফএ’র নির্বাচন ২০২২ আাগামী ২৬ ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চুয়াডাঙ্গা প্রেসক্লাবে ২৯ জন ভোটার নতুন নেতৃত্ব নির্বাচনে ভোট কার্যক্রমে অংশগ্রহণ করবেন। ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি আগামী চার বছর ফুটবলের উন্নয়নে কাজ করবে।

এদিকে, জেলা পর্যায়ে ফুটবলের শীর্ষ সংগঠন হলেও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যালয় শহরের বড় বাজারে একটি বাড়ির নীচতলায় গাড়ি গ্যারেজে সাইন বোর্ড রয়েছে। যা নিয়ে সুধী মহলে প্রশ্ন উঠেছে। এমন একটি সংগঠনের কার্যালয় জেলা স্টেডিয়ামে হতে পারতো। এছাড়া, অধিকাংশ ফুটবল ক্লাবেরই অফিস ও সাইনবোর্ড চোখে পড়েনি। নির্বাচনে ২৯ জন ভোটারের মধ্যে জেলার প্রিমিয়ার ডিভিশন ক্লাবের ১০ জন ডেলিগেট, জেলার প্রথম বিভাগ ক্লাবের ৯ জন ডেলিগেট, জেলা ক্রীড়া সংস্থার একজন প্রতিনিধি, উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ৪ জন প্রতিনিধি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার ১জন প্রতিনিধি, পৌরসভা হতে ১জন প্রতিনিধি, জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়শনের ১জন প্রতিনিধি ও বাফুফের ২জন প্রতিনিধি ভোট প্রদান করবেন।

ফুটবল অ্যাসোসিয়েশন নির্বাচনে মোট ১৮ প্রার্থী ১৩ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১টি সভাপতি ২জন, ২টি সহ-সভাপতি পদে ৩ জন ও ৯টি সদস্য পদে ১২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে কোষাধক্ষ্য পদে নাসির আহাদ জোয়ার্দ্দার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে এখলাছ উদ্দিন-রেজা প্যানেলে ১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং বাকী ৭জন প্রার্থী এককভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে এখলাছ-রেজা প্যানেলে সভাপতি পদে এখলাছ উদ্দিন, সহ-সভাপতি পদে রেজাউল হক জোয়ার্দ্দার ও হাবিবুর রহমান সন্টু, সদস্য পদে টুটুল মোল্লা, ফারুক হোসেন, বজলুর রহমান, মো. শেখ রাসেল, শফিকুল ইসলাম মালেক, জিহাদ-ঈ-জুলফিকার টুটুল ও নাফিউল ইসলাম জোয়ার্দ্দার এবং কোষাধক্ষ্য পদে নাসির আহাদ (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে, সভাপতি পদে রফিকুল ইসলাম লাড্ডু, সহ-সভাপতি পদে ইমরান হুসাইন, বদর উদ্দিন খান, আসাদুজ্জামান কবির, মাসুদুর রহমান, হাফিজুর রহমান জোয়ার্দ্দার ও এম নুরুন্নবী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী ইমরান হুসাইন বলেন, তিনি এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে জয়লাভে ভোটারদের সহযোগিতা কামনা করছি। নির্বাচনে সভাপতি  প্রার্থী এললাছ উদ্দিন বলেন, তিনি নির্বাচিত হলে একটি ভালো জায়গায় অ্যাসোসিয়শনে কার্যালয় স্থাপন করা হবে। ১ম বিভাগ ও ২য় লীগ ফুটবল লীগ চালু করা হবে। প্রত্যেক ক্লাবের সাইনবোর্ড ক্লাবের সামনে টানানো হবে।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. সেলিম উদ্দিন খান বলেন, ২৬ ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চুয়াডাঙ্গা প্রেসক্লাবে ভোটগ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More