আলমডাঙ্গায় মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস কাজ করে চলেছেন উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় প্রতিদিনই ঢাকা, নারায়নগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে মানুষ নিজ বাড়িতে আসছেন। সেই কারণে আলমডাঙ্গা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে করোনা পজেটিভ। আলমডাঙ্গায় মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস কাজ করে চলেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরসহ থানা পুলিশ। প্রতিদিনই প্রত্যেক করোনা পজেটিভ ব্যক্তির খোঁজ নিয়ে তাদের বাড়িতে যাচ্ছেন। করোনা পজেটিভ ব্যক্তিদের মনে সাহস যোগাচ্ছেন তারা। গতকাল দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী কালিদাসপুর ইউনিয়নের ৬ জন করোনা পজেটিভ ব্যক্তিদের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন। তাদের প্রত্যেকের বাড়িতে যান। কাছে গিয়ে খোঁজ নিতে না পারলেও একটু দূর থেকে তাদের সাথে কথা বলেন। তাদের শারিরীক অবস্থার খোঁজ নেন, খোঁজ নেন তারা কি খাচ্ছে, কেমন আছেন। তাদের প্রত্যেককে খাদ্য সামগ্রী দিয়ে আসছেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. লিটন আলী বলেন, আমাদের উপজেলায় ঢাকা, নারায়ণগঞ্জ থেকে লোকজন বাড়িতে আসার কারণে করোনা পজেটিভ রোগী বৃদ্ধি পাচ্ছে। আমাদের উপজেলা এখনো স্থানীয় কোনো ব্যক্তি করোনা পজেটিভ হয়নি। তিনি আরও বলেন, আপনারা আতঙ্কিত না হয়ে সচেতন হবেন। যাদের করোনা পজেটিভ হয়েছে তাদেরকে নির্দিষ্ট একটি ঘরে রাখতে হবে, তাদের খাওয়ার থালা, বাসন ও টয়লেট আলাদা করে দিতে হবে। তিনি আরও বলেন, ঢাকা বা বাইরে থেকে ঈদ উপলক্ষে বাড়িতে ঈদ করতে এলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More